ICU-র মধ্যে তরুণীর সঙ্গে ডাক্তারবাবু যা করলেন!!

হাসপাতালে ডেঙ্গির চিকিত্‍সা করাতে গিয়েছিলেন ওই তরুণী। পরিবর্তে মিলল ভয়ঙ্কর অভিজ্ঞতা। যে চিকিত্‍সকের তাঁকে চিকিত্‍সা করার কথা ছিল, তাঁর হাতেই কিনা তাঁকে ধর্ষিতা হতে হল! ঘটনাটি গুজরাতের গান্ধীনগরে। সেখানকার নামজাদা অ্যাপোলো গ্রুপ হাসপাতালের ওই চিকিত্‍সক ও এক কর্মীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

Updated By: Sep 9, 2016, 03:46 PM IST
ICU-র মধ্যে তরুণীর সঙ্গে ডাক্তারবাবু যা করলেন!!

ওয়েব ডেস্ক : হাসপাতালে ডেঙ্গির চিকিত্‍সা করাতে গিয়েছিলেন ওই তরুণী। পরিবর্তে মিলল ভয়ঙ্কর অভিজ্ঞতা। যে চিকিত্‍সকের তাঁকে চিকিত্‍সা করার কথা ছিল, তাঁর হাতেই কিনা তাঁকে ধর্ষিতা হতে হল! ঘটনাটি গুজরাতের গান্ধীনগরে। সেখানকার নামজাদা অ্যাপোলো গ্রুপ হাসপাতালের ওই চিকিত্‍সক ও এক কর্মীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন- এবার থেকে লাইসেন্স ছাড়াই রাস্তায় গাড়ি নিয়ে বেরনো যাবে!

জানা গেছে, ২১ বছরের ওই তরুণী চলতি সপ্তাহেই ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ICU-তে নিয়ে যাওয়া হয়। সেখানেই রমেশ চৌহান নামে ওই চিকিত্‍সক ও এক কর্মী মিলে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ।

এখানেই শেষ নয়, ধর্ষণের সময় ওই তরুণীকে কড়া ধাঁচের মাদক দেওয়া হয়েছিল বলেও তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে। গোটা ঘটনাটি সামনে আসার পরই রমেশ চৌহান ও ওই কর্মীকে গ্রেফতার করা হয়।

.