'দেশ কে মেন্টর' Sonu, যোগ দিচ্ছেন AAP- এ! কেজরিওয়াল সাক্ষাতে বাড়ল জল্পনা

দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা।

Updated By: Aug 27, 2021, 11:48 AM IST
'দেশ কে মেন্টর' Sonu, যোগ দিচ্ছেন AAP- এ! কেজরিওয়াল সাক্ষাতে বাড়ল জল্পনা
অভিনেতা সোনু সুদ।

নিজস্ব প্রতিনবেদন:  প্রথমে জল্পনা ছিল বলিউড তারকা  সোনু সুদ (Sonu Sood)BMC elections 2022- এ লড়ছেন।  পরে শোনা গেল আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন গরিবদের ‘মসিহা’। শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সাক্ষাৎ সেই গুজবে ঘি ঢেলেছিল। তারপরেই যৌথ সাংবাদিক বৈঠকে সোনু সুদ এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা।

শুক্রবার সকালে দিল্লিতে কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং রাঘব চড্ডার সঙ্গে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেন সোনু সুদ। তারপরেই জানা গিয়েছে, দিল্লি সরকারের 'দেশ কে মেন্টর' কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর সোনু। 

আরও পড়ুন, Inequality in Judgment: প্রতি পদে ঘোর অসাম্যের শিকার মেয়েরা; বিচারের তির্যকতায় সদাবিদ্ধ

অরবিন্দ কেজরিওয়াল এবং সোনু সুদ শুক্রবার একটি যৌথ সংবাদ সম্মেলন করেন। সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, "সোনু সুদ আমাদের 'দেশ কে মেন্টরস' অনুষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে সম্মত হয়েছেন, যা শীঘ্রই চালু হবে।"

সোনু সুদ বলেন, “ আমাকে লক্ষ লক্ষ ছাত্রছাত্রীর মেন্টর হওয়ার সুযোগ দেওয়া হয়েছে। পড়ুয়াদের গাইড করার চেয়ে বড় কোনও সেবা নেই। নিশ্চিত একসঙ্গে আমরা কাজটা পারব এবং করব। ”

দেশ কে মেন্টরস’অনুষ্ঠান সম্পর্কে সোনুর বক্তব্য,  “যখন লকডাউন শুরু হয়, তখন লোকের সঙ্গে কথা বলতে হয়েছিল, বুঝতে পেরেছিলাম যে শিক্ষা একটি বড় সমস্যা। কিন্তু তার থেকেও বড় প্রশ্ন হল ছোটরা জানে না পরবর্তীতে কী করতে হবে। পরিবারে বলার মতো কেউ নেই। আপনি শিশুদের শিক্ষা দেবেন ঠিকই, কিন্তু এমন একজনও থাকা উচিত যারা তাদের সঠিক দিক নির্দেশ করতে পারে। ” 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.