Uttar Pradesh Assembly Polls: বিজেপিতে যোগ দিচ্ছেন মুলায়ম সিংয়ের পুত্রবধূ অপর্ণা যাদব! জল্পনা তুঙ্গে SP-র অন্দরে

অপর্ণা যাদব মুলায়ম সিংয়ের ছোট ছেলে প্রতীক যাদবের স্ত্রী

Updated By: Jan 16, 2022, 02:39 PM IST
Uttar Pradesh Assembly Polls: বিজেপিতে যোগ দিচ্ছেন মুলায়ম সিংয়ের পুত্রবধূ অপর্ণা যাদব! জল্পনা তুঙ্গে SP-র অন্দরে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন বহু বিজেপি শীর্ষ নেতৃত্ব। অবশেষে উত্তর প্রদেশে বিজেপি নিজের জন্য একটি জয় পেয়েছে। SP নেতা মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপি-তে যোগ দেন বলে জানা গেছে।

অপর্ণা যাদব মুলায়ম সিংয়ের ছোট ছেলে প্রতীক যাদবের স্ত্রী। সূত্র মারফত জানা গেছে যে বিজেপি এবং অপর্ণা যাদবের মধ্যে কিছু আলোচনা চলছে, এবং উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগেই উভয় পক্ষ একটি চুক্তি সম্পন্ন করেছে।

অপর্ণা যাদব ২০১৭ সালের উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে লখনউ ক্যান্ট আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি ৩৩,৭৯৬ ভোটের ব্যবধানে বিজেপি প্রার্থী রীতা বহুগুনা যোশীর কাছে হেরে যান।

আরও পড়ুন: Nagaland killings: রাজ্য সরকারকে দেওয়া হল ১০ দিনের সময়সীমা, অন্যথায় চলবে 'সম্পূর্ণ অসহযোগ'

মনে করা হচ্ছে যে অপর্ণা যাদব বিজেপিতে যোগ দেবেন আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্যে। যদিও সূত্র মারফত জানা গেছে যে বিজেপি এবার তাকে অন্য একটি আসন থেকে প্রার্থী করতে আগ্রহী।

শনিবার, বিজেপি ১০ এবং ১৪ ফেব্রুয়ারীর ভোটে প্রথম দুই দফার জন্য ১০৭ জন প্রার্থীর তালিকা প্রকাশ করেছে। তালিকায় ১৬জন জাঠ সহ ৪৪ জন ওবিসি প্রার্থীর নাম রয়েছে। এছাড়া উচ্চবর্ণের ৪৩ জন এবং তফসিলি জাতির ১৯ জন রয়েছে।

বিজেপি ২০১৭ সালের নির্বাচনে ৪০৩টি বিধানসভা আসনের মধ্যে ৩০৩টি আসনে জয়লাভ করে। তারা আগামিদিনে অন্য ২৯৬ টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করবে। অপর্ণা যাদব যদি বিজেপিতে যোগ দেন এবং নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, তাহলে তার নাম আগামী তালিকায় স্থান পাবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.