উত্‍সবে মরসুমে বিমানে সফর করুন মাত্র ১,৮৮৮ টাকায়

উত্‍সবের মরসুমে নতুন বাজেট অফার নিয়ে এল স্পাইসজেট। মাত্র ১,৮৮৮ টাকায় মিলবে বিমান টিকিট। আগামী ২৭ অগাস্ট থেকে ২৫ সেপ্টেম্বর এই মূল্যে মিলবে টিকিট। শুধুমাত্র দেশের মধ্যে সফর করলেই এই মূল্যে পাওয়া যাবে টিকিট।

Updated By: Aug 25, 2014, 05:47 PM IST
উত্‍সবে মরসুমে বিমানে সফর করুন মাত্র ১,৮৮৮ টাকায়

ওয়েব ডেস্ক: উত্‍সবের মরসুমে নতুন বাজেট অফার নিয়ে এল স্পাইসজেট। মাত্র ১,৮৮৮ টাকায় মিলবে বিমান টিকিট। আগামী ২৭ অগাস্ট থেকে ২৫ সেপ্টেম্বর এই মূল্যে মিলবে টিকিট। শুধুমাত্র দেশের মধ্যে সফর করলেই এই মূল্যে পাওয়া যাবে টিকিট।

টিকিটের মূল্যে ছাড় দেওয়ার ব্যাপারে বরাবরই অন্যান্য বিমান সংস্থাকে টেক্কা দিয়ে এসেছে স্পাইসজেট। গত বছর জানুয়ারিতে সারা দেশের সব বিমানে ৫০ শতাংশ ছাড় দিয়েছিল স্পাইসজেট। তারপর থেকে প্রায় এক ডজন ডিসকাউন্ট স্কিম নিয়ে এসেছে স্পাইসজেট। গত জুলাই মাসে টিকিট বিক্রির নিরিখে ইন্ডিগো এয়ারলাইন্সকে ছাপিয়ে গিয়েছে স্পাইসজেট। জুলাই মাসে ৭৯.৪ শতাংশ টিকিট বিক্রি হয়েছে স্পাইসজেটের।

যদিও যাত্রীসংখ্যার বিচারে ইন্ডিগো এখনও ভারতের বৃহত্তম এয়ারলাইন্স। জুলাই মাসে মোট ১৬ লক্ষ যাত্রী সফর করেছেন ইন্ডিগোতে। যেখানে স্পাইসজেটে সফর করেছেন ১০.৯২ লক্ষ যাত্রী। ইন্ডিগোর মার্কেট শেয়ার ৩০.৭ শতাংশ, স্পাইসজেটের ২০.৯ শতাংশ। সান গ্রুপের সিইও এস এল নারায়নন জানালেন, "সস্তা দামের টিকিটের কারণ বিক্রি বেড়েছে। বছরের প্রথম কোয়ার্টারের থেকে দ্বিতীয় কোয়ার্টারে ১০ শতাংশ রেভেনিউ বেড়েছে।"

 

.