Narendra Modi: 'মাতৃ জঠরে জন্ম হয়নি , ভগবান আমাকে পাঠিয়েছেন'! মোদীর মন্তব্যে তোলপাড় নেটপাড়া...

বয়স সত্তরে কোঠায়। স্রেফ প্রধানমন্ত্রীই নন, এবার লোকসভা ভোটে বিজেপির মুখ সেই মোদীই।-প্রচারে বাংলায় ঘুরে গিয়েছেন বেশ কয়েকবার। দেশের অন্যন্য প্রান্তেও সভা করছেন নিয়মিত।

Updated By: May 22, 2024, 10:16 PM IST
Narendra Modi: 'মাতৃ জঠরে জন্ম হয়নি , ভগবান আমাকে পাঠিয়েছেন'! মোদীর মন্তব্যে তোলপাড় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'প্রভু জগন্নাথও মোদীজির ভক্ত'! বেফাঁস মন্তব্যে যখন বিপাকে পুরী আসনের বিজেপি প্রার্থী সম্বিত পাত্র, তখন চুপ করে থাকলেন না স্বয়ং মোদী। উসকে দিলেন নয়া বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো।

আরও পড়ুন:  Narendra Modi: পাকিস্তানও ভারতের আগে, মোদীর জমানায় সংবাদমাধ্যমের স্বাধীনতা তলানিতে!

বয়স সত্তরে কোঠায়। স্রেফ প্রধানমন্ত্রীই নন, এবার লোকসভা ভোটে বিজেপির মুখ সেই মোদীই।-প্রচারে বাংলায় ঘুরে গিয়েছেন বেশ কয়েকবার। দেশের অন্যন্য প্রান্তেও সভা করছেন নিয়মিত। ক্নান্ত হন না? মোদীর জবাব, 'আমি বিশ্বাস করতে শুরু করেছি যে, মাতৃ জঠরে আমার জন্ম হয়নি'! প্রধানমন্ত্রীর কথায়, 'ভগবান আমাকে পাঠিয়েছে তাঁর কাজ করার জন্য'। সাক্ষাৎকারের ভিডিয়ো ঘুরছে সোশ্য়াল মিডিয়া। জোর আলোচনা চলছে।

 

এর আগে, ওড়িশায় প্রধানমন্ত্রীর সঙ্গে একটি রোড-শো-তে যোগ দিয়েছিলেন সম্বিত পাত্র। পরে স্থানীয় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন,  'প্রভু জগন্নাথও মোদীর ভক্ত। আর আমরা সবাই মোদীর পরিবার। মোদীর জনসভায় মানুষের ঢল দেখে আমি আমার আবেগ ধরে রাখতে পারিছি না। ওড়িয়াদের জন্য এটি একটি স্পেশাল দিন'। যে মন্তব্যে প্রতিবাদে ঝড় ওঠে। 

এক্স  হ্যান্ডেল পোস্টে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকে লেখেন, 'প্রভু জগন্নাথ কোনও মানুষের ভক্ত এমন কথা প্রভুর অপমান। এতে জগন্নাথ ভক্তদের আবেগে আঘাত লেগেছে। ওড়িয়াদের গর্বের প্রতীক হলেন জগন্নাথদেব। প্রভুকে কোনও মানুষের ভক্ত বলা অত্যন্ত নিন্দনীয়'। চাপের মুখে 'প্রায়শ্চিত্ত' করার সিদ্ধান্ত নিয়েছে পুরীর বিজেপি পাত্র। ৩ দিন উপোস করবেন তিনি। 

আরও পড়ুন:  Mumbai: আগে লাইনে দাঁড়িয়েও কেন পরে? দোসার দোকানে শ্লীলতাহানির শিকার মা-মেয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.