মহারাষ্ট্রে সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ১৩ পড়ুয়া

পিকনিকে সমুদ্রে স্নান করতে গিয়ে সলিল সমাধি ঘটল অন্তত ১৩ পড়ুয়ার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। এদের মধ্যে ৩ জন ছাত্রী ছিল বলে ভাবা হচ্ছে। এদিন পিকনিক উপলক্ষ্যে মহারাষ্ট্রের রায়গড় জেলার আলিবাগের থেকে প্রায় ৪৪ কিলোমিটার দূরে মুরুদ সৈকতে গিয়েছিলেন পুণের আবেদ ইনামদার কলেজের বেশ শতাধিক পড়ুয়া। রায়গড় পুলিশ জানিয়েছে, সংখ্যাটা প্রায় ১৩৫। প্রাথমিক অনুমান, সমুদ্রের গভীরে প্রবেশ করায় তলিয়ে যান প্রায় ১৩ জন পড়ুয়া। মুরুদের এক আধিকারিক জানান, তিনটি বাসে করে ওই পড়ুয়ার দল পিকনিক করতে এসেছিল। সৈকতেই তাঁরা জমায়েত হয়েছিলেন। বিকেল ৪টে নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

Updated By: Feb 1, 2016, 09:43 PM IST
মহারাষ্ট্রে সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ১৩ পড়ুয়া

ওয়েব ডেস্ক: পিকনিকে সমুদ্রে স্নান করতে গিয়ে সলিল সমাধি ঘটল অন্তত ১৩ পড়ুয়ার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। এদের মধ্যে ৩ জন ছাত্রী ছিল বলে ভাবা হচ্ছে। এদিন পিকনিক উপলক্ষ্যে মহারাষ্ট্রের রায়গড় জেলার আলিবাগের থেকে প্রায় ৪৪ কিলোমিটার দূরে মুরুদ সৈকতে গিয়েছিলেন পুণের আবেদ ইনামদার কলেজের বেশ শতাধিক পড়ুয়া। রায়গড় পুলিশ জানিয়েছে, সংখ্যাটা প্রায় ১৩৫। প্রাথমিক অনুমান, সমুদ্রের গভীরে প্রবেশ করায় তলিয়ে যান প্রায় ১৩ জন পড়ুয়া। মুরুদের এক আধিকারিক জানান, তিনটি বাসে করে ওই পড়ুয়ার দল পিকনিক করতে এসেছিল। সৈকতেই তাঁরা জমায়েত হয়েছিলেন। বিকেল ৪টে নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

জানা গিয়েছে, ১৮ জন পড়ুয়া স্নান করতে নামেন। কিন্তু, ১৩ জন তলিয়ে যান। ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। অন্তত ১০ ছাত্র ও ৩ ছাত্রী মারা গিয়েছেন। কয়েকজনের দেহ উদ্ধার করা হয়েছে। উপকূলরক্ষীবাহিনী ও স্থানীয় মৎস্যজীবীদের সাহায্যে বাকিদের খোঁজে তল্লাশি চলছে। কলেজ কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে। তারা জানিয়েছে, স্নাতকস্তরের পড়ুয়ারাই এদিন গিয়েছিল। নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

.