Surgical Strike: মিথ্যের উপরে দাঁড়িয়ে চলেছে সবকিছু; সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণই নেই মোদীর হাতে: দিগ্বিজয়

সিআরপিএফ জওয়ানদের বিমানপথে নিয়ে যাওয়ার কথা বলেছিলেন সিআরপিএফের ডিরেক্টর। কিন্তু তা মানা হয়নি। এয়ার লিফটের কথা বলা হয়েছিল কারণ জম্মু থেকে শ্রীনগরের রাস্তার ওই জায়গাটা খুবই বিপজ্জনক। যে কোনও মুহূর্তে জঙ্গি হামলা হতে পারে। কিন্তু প্রধানমন্ত্রী মোদী এয়ার লিফটের অনুরোধ নাকচ করে দেন

Updated By: Jan 23, 2023, 07:45 PM IST
Surgical Strike: মিথ্যের উপরে দাঁড়িয়ে চলেছে সবকিছু; সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণই নেই মোদীর হাতে: দিগ্বিজয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলওয়ামা হামলার পর পাকিস্তানের বালাকোটে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে বিতর্ক খুঁচিয়ে তুললেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। সোমবার জম্মুর এক সভায় দিগ্বিজয় বলেন, ২০১৯ সালে পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইকের কথা বলেছিল মোদী সরকার। মোদী সরকার বলেছিল সার্জিক্যাল স্ট্রাইকে বহু লোকের মৃত্যু হয়েছে। কিন্তু কিন্তু এর কোনও প্রমাণ নেই।

আরও পড়ুন-'নেতামন্ত্রীদের প্রবেশ নিষেধ'! পঞ্চায়েত ভোটের আগে ফতোয়া জারি গ্রামবাসীদের...

সার্জিক্যাল স্ট্রাইক হওয়ার পরই এনিয়ে প্রশ্ন তুলেছিল কংগ্রেস। এনিয়ে প্রবল চিত্কার শুরু করে বিজেপি। প্রশ্ন তুলে দেওয়া হয়, কংগ্রেস সেনার যোগ্যতার উপরে প্রশ্ন তুলেছে। তবে এনিয়ে বিতর্ক রয়েই গিয়েছে। দিগ্বিজয় এদিন বলেন, মিথ্যের উপরে ভর করে চলছে কেন্দ্র সরকার। আমার বক্তব্য হল এই দেশটা আমাদের সবার। 

পুলওয়ামা হামলায় প্রাণ হারান ৪০ সিআরপিএফ জওয়ান। এনিয়ে প্রধানমন্ত্রী মোদীকে বিঁধে দিগ্বিজয় বলেন, একটি বিশাল কনভয় যাচ্ছে। সেখানে ঢুকে গেল একটি গাড়ি। চেকই হল না! ওই সিআরপিএফ জওয়ানদের বিমানপথে নিয়ে যাওয়ার কথা বলেছিলেন সিআরপিএফের ডিরেক্টর। কিন্তু তা মানা হয়নি। এয়ার লিফটের কথা বলা হয়েছিল কারণ জম্মু থেকে শ্রীনগরের রাস্তার ওই জায়গাটা খুবই বিপজ্জনক। যে কোনও মুহূর্তে জঙ্গি হামলা হতে পারে। কিন্তু প্রধানমন্ত্রী মোদী এয়ার লিফটের অনুরোধ নাকচ করে দেন। 

পুলওয়ানমার কথা টেনে এনে দিগ্বিজয় বলেন, ওই এলাকায় প্রতিটি গাড়ি তল্লাশি করা হয়। হামলার দিন বিশেষ ওই স্করপিও গাড়িটির তল্লাশি হল না কেন? উল্টো দিক থেকে একটা গাড়ি এসে কনভয়ে ঢুকে গেল! আগেই ওই গাড়িটিকে আটকানো হল না কেন? হামলা হয়ে যাওয়ার পর সিআরপিএফের ভ্যান সেটি চেক করল। প্রাণ চলে গেল ৪০ জওয়ানের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)