সুস্থ হয়ে সংসদে ফিরে আমেরিকায় ভারতীয়দের ওপর হামলা নিয়ে মুখ খুললেন দৃপ্ত সুষমা

দীর্ঘ দিন সংসদে আসতে পারেননি। বেশ কিছু দিন ভর্তি ছিলেন দিল্লির এইমসে। কিন্তু তা বলে কাজ থামিয়ে রাখেননি দেশের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে দেশ ও দেশের বাইরে থাকা মানুষদের তিনি যেভাবে সদা সাহায্য করে থাকেন তেমনই করে গেছেন। আর তার পাশাপাশি সশরীরে উপস্থিত না থেকেও সামলেছেন মন্ত্রকের বিভাগীয় কাজ এবং নজর রেখেছেন আন্তর্জাতীক ঘটনাবলীর দিকেও। সেসবেরই প্রমাণ মিলল আজ তাঁর দৃপ্ত বক্তৃতায়।

Updated By: Mar 15, 2017, 05:22 PM IST
সুস্থ হয়ে সংসদে ফিরে আমেরিকায় ভারতীয়দের ওপর হামলা নিয়ে মুখ খুললেন দৃপ্ত সুষমা

ওয়েব ডেস্ক: দীর্ঘ দিন সংসদে আসতে পারেননি। বেশ কিছু দিন ভর্তি ছিলেন দিল্লির এইমসে। কিন্তু তা বলে কাজ থামিয়ে রাখেননি দেশের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে দেশ ও দেশের বাইরে থাকা মানুষদের তিনি যেভাবে সদা সাহায্য করে থাকেন তেমনই করে গেছেন। আর তার পাশাপাশি সশরীরে উপস্থিত না থেকেও সামলেছেন মন্ত্রকের বিভাগীয় কাজ এবং নজর রেখেছেন আন্তর্জাতীক ঘটনাবলীর দিকেও। সেসবেরই প্রমাণ মিলল আজ তাঁর দৃপ্ত বক্তৃতায়।

কিডনি প্রতিস্থাপনের পর আজই প্রথম সংসদে এলেন সুষমা স্বরাজ। এসেই মুখ খুললেন আমেরিকায় ভারতীয়দের ওপর হামলা নিয়ে। বললেন, পরপর জাতিবিদ্বেষী হামলার ঘটনায় চুপ করে বসে নেই সরকার। তিনি জানান, বিদেশসচিব S জয়শঙ্কর তাঁর সাম্প্রতিক মার্কিন সফরে ট্রাম্প প্রশাসনের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে আমেরিকা। (আরও পড়ুন- 'জলসায় গান গাওয়া ধর্মের অবমাননা', ফতোয়ার মুখে ১৬ বছরের কিশোরী

)

.