ফের দিল্লিতে Suvendu, সংসদ ভবনে Amit Shah-র সঙ্গে সাক্ষাৎ

'ধমকাতে ডেকেছিল দিল্লি', টুইটে কটাক্ষ কুণালের।

Updated By: Jul 23, 2021, 04:13 PM IST
ফের দিল্লিতে Suvendu, সংসদ ভবনে Amit Shah-র সঙ্গে সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাস খানেকের। ফের দিল্লিতে শুভেন্দু অধিকারী। সংসদে ভবনে গিয়ে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। বিজেপি  সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও রাজ্যের বিরোধী দলনেতা বৈঠক করতে পারেন বলে খবর।

Pegasus spyware কাণ্ডে উত্তাল সাংসদ। গতকাল রাজ্যসভায় যখন ফোনে আড়ি পাতার অভিযোগে জবাব দিতে ওঠেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণ, তখন তাঁর হাত থেকে কেড়ে নিয়ে কাগজ ছিঁড়ে ফেলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। বাদল অধিবেশনে আর থাকতে পারবেন না তিনি। তৃণমূল সাংসদকে সাসপেন্ড করেছেন রাজ্যসভার চেয়ারম্যান, উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু। 

শুভেন্দু অধিকারী হঠাৎ দিল্লি গেলেন কেন? সূত্রের খবর, এদিন সকালে কাঁথির বাড়িতে ছিলেন শুভেন্দু। আচমকাই তাঁকে দিল্লিতে জরুরি তলব করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। অমিত শাহের সঙ্গে বৈঠকের কথাও জানিয়ে দেওয়া হয়। এরপর তড়িঘড়ি দিল্লি রওনা দেন রাজ্যের বিরোধী দলনেতা। সংসদ ভবনে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। দু'জনের মধ্যে বেশ কিছুক্ষণ বৈঠক হয়। কী আলোচনা হল? জানা গিয়েছে, বৈঠকে বাংলায় বিজেপির আন্দোলনের রূপরেখা ও রাজ্য কমিটি আর পরিষদীয় দলের সমন্বয় সাধন নিয়ে কথা হয়েছে। স্রেফ অমিত শাহ-ই নন, শুভেন্দুর সঙ্গে জেপি নাড্ডাও আলাদাভাবে বৈঠক করতে পারেন।

 

 

শুভেন্দুর দিল্লিকে সফরকে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর টুইট, 'অমিত শাহের কাছে LOP( limitless opportunist). ও মুখে যাই বলুক, আদি বিজেপির এক নেতা বললেন, ধমকাতে ডেকেছিল দিল্লি। যেভাবে অন্যের কল রেকর্ডিং রেখেছে বলে পেগাসাস প্রতিষ্ঠা করেছে, তাতে ক্ষুব্ধ দিল্লি সতর্ক করে দিয়েছে। মেপে কথা বলতে বলেছে। দিলীপ ঘোষকে বলে গেছিল'?

 

প্রসঙ্গত, মাস খানেক যখন কলকাতায় যখন বিজেপির রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে ব্যস্ত ছিলেন দিলীপ ঘোষ, তখন দিল্লিতে গিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু অধিকারী। বৈঠকের পর টুইট করেছিলেন,  'মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলাম। বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। বাংলার জন্য় আর্শীবাদ চেয়েছি'। টুইট করা হয় অমিত শাহের অফিসের তরফেও ।

.