Suvendu: ফলপ্রকাশের পর তৃতীয়বার শাহি দরবারে বিরোধী দলনেতা, কী নিয়ে আলোচনা?

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা হয়েছে বলে টুইট করে জানিয়েছেন শুভেন্দু (Suvendu Adhikari)।

Updated By: Sep 9, 2021, 09:28 PM IST
Suvendu: ফলপ্রকাশের পর তৃতীয়বার শাহি দরবারে বিরোধী দলনেতা, কী নিয়ে আলোচনা?

নিজস্ব প্রতিবেদন: ভোটের ফলপ্রকাশের পর থেকে এনিয়ে তৃতীয়বার! দিল্লি গিয়ে অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ভবানীপুরে উপনির্বাচনের প্রেক্ষাপটে শুভেন্দু-শাহ সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে। 

টুইটারে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ছবি দিয়ে লিখেছেন, 'কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহের সঙ্গে আলোচনা সবসময়ই আনন্দের। তাঁর ব্যস্ত সূচি থেকে সময় বের করার জন্য ধন্য়বাদ। বাংলায় আইনশৃঙ্খলার অবনতি নিয়ে কথা হয়েছে। বাংলার রাজনৈতিক হিংসা থামছে না। এ ব্যাপারে তিনিও অবগত।'    

 

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা হয়েছে বলে টুইট করে জানিয়েছেন শুভেন্দু (Suvendu Adhikari)। সূত্রের খবর, তৃণমূল যেভাবে লাগাতার দল ভাঙাচ্ছে সেনিয়ে কথা হয়েছে বৈঠকে। শুভেন্দু বিরোধী দলনেতা। এর মধ্যে দিল্লিতে ইডি-র দফতরে হাজিরা দিয়ে বেরিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, ২৫ বিজেপি বিধায়ক যোগদানের লাইনে দাঁড়িয়ে। ফলে বিধায়কদের ধরে রাখার মস্ত দায়িত্ব তাঁর কাঁধে। শাহের কাছে শুভেন্দু অভিযোগ করেছেন, শাসক দল নানা মামলায় ফাঁসিয়ে তাঁকে টার্গেট করছে। কেবলমাত্র ভবানীপুরে উপনির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এনিয়ে দলের নীতি কী হবে, সেটাও শাহি দরবারে বিরোধী দলনেতা তুলতে পারেন বলে মনে করছে রাজ্য বিজেপির একাংশ। 

আরও পড়ুন- Suvendu-র বিরুদ্ধে তিন মামলায় স্থগিতাদেশ, বাকি দু'টিতে কড়া ব্যবস্থা নয়: হাইকোর্ট

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.