`বিগ বস`-এ অগ্নিবেশ

সমাজ সচেতনতা প্রচারের লক্ষ্যে সমাজ কর্মী স্বামী অগ্নিবেশ এবার বেছে নিলেন রিয়েলিটি শো `বিগ বস`-এর মঞ্চ। টিম-আন্নার দুর্নীতি বিরোধী অভিযানের বিদ্রোহী নেতা স্বামী অগ্নিবেশ মঙ্গলবার `বিগ বস`-এর লোনাভালার বাড়িতে পা রাখবেন।

Updated By: Nov 8, 2011, 07:19 PM IST

সমাজ সচেতনতা প্রচারের লক্ষ্যে সমাজ কর্মী স্বামী অগ্নিবেশ এবার বেছে নিলেন রিয়েলিটি শো `বিগ বস`-এর মঞ্চ। টিম-আন্নার দুর্নীতি বিরোধী অভিযানের বিদ্রোহী নেতা স্বামী অগ্নিবেশ মঙ্গলবার `বিগ বস`-এর লোনাভালার বাড়িতে পা রাখবেন। তার আগে এক সাংবাদিক বৈঠকে তিনি `বিগ বস` এর বাড়িকে সংসদের থেকে `পরিচ্ছন্ন` বলে দাবি করেন। তিনি এও বলেন যে আরও বেশি সংখ্যক মানুষের কাছে নিজের বক্তব্য পৌঁছে দেবার জন্য তিনি `বিগ বসে` যোগদান করার সিদ্ধান্ত নিয়েছেন। `বিগ বস` এর প্রতিযোগী হিসেবে তাঁর খাদ্যাভাস পরিবর্তণ হতে পারে কিনা জানতে চাওয়ায় তিনি বলেন এই রিয়ালিটি শো-এর অন্যান্য প্রতিযোগীদেরকে তিনি নিরামিষাশী হওয়ার জন্য উত্‌সাহিত করবেন।
প্রসঙ্গত, এই একই দিনে সুপ্রিম কোর্ট স্বামী অগ্নিবেশকে `ভাষা সংযত` করার নির্দেশ দিয়েছে। এবছরের গোড়ার দিকে অমরনাথের তীর্থযাত্রীদের উদ্দেশ্যে তীর্যক মন্তব্য করার জন্য তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। শীর্ষ আদালতের এইচ এল দাতু এবং সি কে প্রসাদের বেঞ্চ স্বামী অগ্নিবেশকে বলেন সাধারণ মানুষের ধর্মীয় চেতনাকে আঘাত করতে পারে এমন ভাষা ব্যবহার থেকে নিজেকে সংযত রাখতে।

.