Video: অঝোর বৃষ্টিতে কাকভেজা ডেলিভারি বয়, কেঁদে ভাসাচ্ছে নেটপাড়া!

ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন দীনেশ কোম্মা নামে এক ব্যক্তি।

Updated By: Jul 26, 2022, 04:33 PM IST
Video: অঝোর বৃষ্টিতে কাকভেজা ডেলিভারি বয়, কেঁদে ভাসাচ্ছে নেটপাড়া!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: প্রবল বৃষ্টিতে ভিজে গিয়েছে শরীর, কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ নেই! পিঠে খাবারের ব্যাগ। ব্যস্ত রাস্তায় ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে রয়েছেন সুইগি ডেলিভারি বয়। ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দিন নেই, রাত নেই। বাঁচার লড়াই চলে প্রতিনিয়ত। বাইরে প্রবল বৃষ্টি পড়ছে। বাড়ি থেকে বেরনোর কী দরকার! বরং অনলাইনে পছন্দে খাবার অর্ডার করে আপনি হয়তো অপেক্ষা করছেন। কিন্তু সেই খাবারটি নির্দিষ্ট ঠিকানা পৌঁছে দেবে কে? এই কাজটি যাঁরা করেন, তাঁদের কাছে ঘরে বসাটা কিন্তু বিলাসিতা! পোশাকি নাম, ডেলিভারি বয়।

সুইগির এক ডেলিভারের বয়ের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পরনে জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থার পোশাক। প্রবল বৃষ্টি মাঝে রাস্তায় ট্রাফিক সিগন্যাল দাঁড়িয়ে রয়েছেন ওই ডেলিভারি বয়। গায়ে একটি রেনকোটও নেই! মর্মস্পর্শী এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দীনেশ কোম্মা নামে এক ব্যক্তি। তবে, ভিডিয়োটি কোথায় রেকর্ড করা হয়েছে, তা স্পষ্ট নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.