Chennai Rain: প্রবল ঝড়ৃবৃষ্টিতে তোলপাড় হবে ৪ জেলা, আগামিকাল স্কুল-কলেজে ছুটি, ওয়ার্ক ফ্রম হোম ঘোষণা রাজ্য সরকারের

Chennai Rain: ওইসব জেলায় আগামী ১৫-১৮ অক্টোবর সরকারি কর্মচারীদের ওয়ার্ক ফ্রম হোম ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

Updated By: Oct 14, 2024, 05:19 PM IST
Chennai Rain: প্রবল ঝড়ৃবৃষ্টিতে তোলপাড় হবে ৪ জেলা, আগামিকাল স্কুল-কলেজে ছুটি, ওয়ার্ক ফ্রম হোম ঘোষণা রাজ্য সরকারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রবল বৃষ্টিতে ভাসছে চেন্নাই। এর মধ্যেই মৌসম ভবনের পূর্বাভাস হল আরও বৃষ্টি হবে চেন্নাই ও উপকূলের চার জেলায়। আবহাওয়ার কথা মাথায় রেখে মঙ্গলবার  চার জেলায় স্কুল কলেজে ছুটি ঘোষণা করেছেন তামিলনাডুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। পাশাপাশি ওইসব জেলায় আগামী ১৫-১৮ অক্টোবর সরকারি কর্মচারীদের ওয়ার্ক ফ্রম হোম ঘোষণা করলেন তিনি।

আরও পড়ুন-সন্ধেয় পুজো দেখতে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধু, সকালে হাসপাতালে মিলল যুবকের নিথর দেহ

আবহাওয়া দফতরের তরফে আগেই চেন্নাই ও সন্নিহিত এলাকায় প্রবল বৃষ্টি হওয়ার কথা বলেছিল। বলা হয়েছিল ২০ মিলিমিটারের মতো বৃষ্টি হতে পারে চেন্নাই, চেঙ্গালপেট, থিরুভাল্লুর ও কাঞ্জিপুরম জেলায়। এদিকে, সৌসম ভবন আগামিকালের জন্য কমলা সতর্কতা ও বুধবারের জন্য লাল সতর্কতা জারি করেছে। সেই কথা মাথায় রেখেই ওই চার জেলায় স্কুল কলেজে ছুটি ঘোষণা করা হয়েছে।

ওই চার জেলায় প্রবল বৃষ্টির পাশাপাশি ধর্মপুরী, সালেম, নীলগিরি, এরোড জেলাতেও বৃষ্টির কথা জানিয়েছে মৌসম ভবন। এছাড়াও বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে ভিল্লুপুরম, কাড্ডালোর, আরিয়ালুর, পেরামবালুর, তাঞ্জাভুর, পুড্ডুকোটিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.