কলকাতাগামী বিমানে কর্মীদের অভব্যতার ভিডিও পোস্ট মহিলা যাত্রীর

নির্দিষ্ট সময়ের প্রায় ২ ঘণ্টা ৫২ মিনিট পর বিমানটি গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়।

Updated By: Jun 14, 2018, 07:24 PM IST
কলকাতাগামী বিমানে কর্মীদের অভব্যতার ভিডিও পোস্ট মহিলা যাত্রীর

নিজস্ব প্রতিবেদন : ফের যাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল বিমানকর্মীদের বিরুদ্ধে। সিঙ্গাপুর থেকে কলকাতা আসার পথে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান SQ516-এর যাত্রীদের বিমানবন্দরে অপেক্ষা করিয়ে রাখা হয়। অভিযোগ, যাত্রীরা অসুস্থ বোধ করে বিমান থেকে নেমে আসতে চাইলে তাদের গ্রেফতার করারও হুমকি দেন বিমানকর্মীরা। এই ঘটনায় জাতিবিদ্বেশের অভিযোগ তুলেছেন যাত্রীরা। সেই সঙ্গে, ফেসবুকে সেই ঘটনার একটি ভিডিও পোস্ট করেছেন এক মহিলা যাত্রী।

জানা গেছে, বিমানটি সিঙ্গাপুর থেকে কলকাতায় আসছিল। সিঙ্গাপুর বিমানবন্দর থেকে বিমানটি সকালে ছেড়ে কলকাতার আসার কথা থাকলেও, যাত্রীরা বিমানে ওঠার কিছু পরই জানতে পারেন তাতে কিছু সমস্যা রয়েছে। প্রায় ২ ঘণ্টা ধরে বিমানে বসে থাকার পর যাত্রীদের অনেকেই অসুস্থ বোধ করতে থাকেন। তাদের অভিযোগ, বিমানকর্মীদের কাছে দেরির কারণ জানতে চাইলে, তারা তাদের সঙ্গে দুর্ব্যবহার করেতে থাকেন। এমনকী, যাত্রীদের বিমান থেকে নামিয়ে দেওয়াও হুমকি দেন তারা।

 

অবশেষে নির্দিষ্ট সময়ের প্রায় ২ ঘণ্টা ৫২ মিনিট পর বিমানটি গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়। বিমানকর্মীদের অভব্যতা ও যাত্রীদের সমস্যার একটি ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন এক যাত্রী। ভিডিওটি বর্তমানে ভাইরাল।

এদিকে, এই ভিডিওটি সামনে আসার পর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। তবে ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। এদিকে ঘটনার পর বিমান সংস্থার সাফাই, বিমানে যান্ত্রিক ত্রুটির জন্য কিছুটা দেরি হয়েছে। যাত্রীদের অসুবিধার জন্য তারা দুঃখ প্রকাশও করেছে সংস্থাটি।

.