গাছ লাগাতে এসে মহিলা ফরেস্ট অফিসারকে বেধড়ক পেটাল শাসক দলের কর্মীরা

তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও সম্প্রতি ‘কালেশ্বরম সেচ প্রকল্প’ উদ্বোধন করেন। এই প্রকল্প মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প বলে মনে করা হয়

Updated By: Jun 30, 2019, 04:09 PM IST
গাছ লাগাতে এসে মহিলা ফরেস্ট অফিসারকে বেধড়ক পেটাল শাসক দলের কর্মীরা
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে গাছ লাগাও অভিযানে এসেছিলেন মহিলা ফরেস্ট অফিসার। সঙ্গে ছিল এক দল পুলিস-ও। কিন্তু স্থানীয়দের প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁদের। পরিস্থিতি এতটাই চরমে ওঠে, মহিলা ফরেস্ট অফিসারকে বেধড়ক মারধর করা হয়। সে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ঘটনাটি ঘটেছে তেলাঙ্গানার কোমারাম ভীম অসিফাবাদ জেলার সিরপুর কাগজ়নগরে।

তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও সম্প্রতি ‘কালেশ্বরম সেচ প্রকল্প’ উদ্বোধন করেন। এই প্রকল্প মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প বলে মনে করা হয়। ওই প্রকল্পের একটি অংশ ‘গাছ লাগাও অভিযান’-এ গিয়েছিলেন ওই ফরেস্ট অফিসার। জমি বিবাদের জেরে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁদের।

আরও পড়ুন- জল সংকটে দেশ, সংরক্ষণের বার্তা দিয়ে ‘মন কি বাত’-এ মোদীর ৩ পরামর্শ

অভিযোগ, শাসক দলের কর্মীরাই লাঠিসোঁটা নিতে তেড়ে আসেন। টিআরএস-র বিধায়কের ভাই ও পুরসভার চেয়ারম্যান কনেরু কৃষ্ণ এই ঘটনায় অন্যতম অভিযুক্ত বলে জানা যাচ্ছে। গুরুতর আহত অবস্থায় অনিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।    

.