কাশ্মীরে GREF-এর ঘাঁটিতে সশস্ত্র জঙ্গি হামলা

শীতেও পিছু ছাড়ছে না সন্ত্রাস। বরফে ঢাকা কাশ্মীরে ফের একবার উপস্থিতির জানান দিল জঙ্গিরা। আখনুর সেক্টরে জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ারিং ফোর্স, সংক্ষেপে GREF-এর ঘাঁটিতে হামলা চালিয়েছে সশস্ত্র জঙ্গিরা। সূত্রের খবর GREF-এ কর্মরত ৩ শ্রমিক শহিদ হয়েছেন। আহত দুই। জঙ্গিদের তরফে হতাহতের খবর এখনই নেই। সেনা গোয়েন্দা সূত্র বলছে, নিয়ন্ত্রণরেখার কাছে বাতাল গ্রামকে অনুপ্রবেশের জন্য ব্যবহার করেছে জঙ্গিরা। গ্রামটি নিয়ন্ত্রণরেখার দুই কিলোমিটারের মধ্যে।

Updated By: Jan 9, 2017, 09:11 AM IST
কাশ্মীরে GREF-এর ঘাঁটিতে সশস্ত্র জঙ্গি হামলা

ওয়েব ডেস্ক: শীতেও পিছু ছাড়ছে না সন্ত্রাস। বরফে ঢাকা কাশ্মীরে ফের একবার উপস্থিতির জানান দিল জঙ্গিরা। আখনুর সেক্টরে জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ারিং ফোর্স, সংক্ষেপে GREF-এর ঘাঁটিতে হামলা চালিয়েছে সশস্ত্র জঙ্গিরা। সূত্রের খবর GREF-এ কর্মরত ৩ শ্রমিক শহিদ হয়েছেন। আহত দুই। জঙ্গিদের তরফে হতাহতের খবর এখনই নেই। সেনা গোয়েন্দা সূত্র বলছে, নিয়ন্ত্রণরেখার কাছে বাতাল গ্রামকে অনুপ্রবেশের জন্য ব্যবহার করেছে জঙ্গিরা। গ্রামটি নিয়ন্ত্রণরেখার দুই কিলোমিটারের মধ্যে।

আরও পড়ুন- আজ আদালতে সুদীপ-রোজভ্যালির আর্থিক লেনদেনের প্রমাণ দেবে CBI

উল্লেখ্য, নোট বাতিলের হাওয়ায় এবার জোর ধাক্কা হাওলা কারবারে। আর তাতেই নাকি কিস্তিমাত। বলা হয়েছিল বিমুদ্রাকরণের জেরেই নাকি জম্মু ও কাশ্মীরে এক ধাক্কায় উল্লেখযোগ্য ভাবে কমে গিয়েছে জঙ্গি হামলা থেকে অনুপ্রবেশ। কেন্দ্রীয় গোয়েন্দাদের দাবি, জঙ্গি কা‌র্যকলাপে টাকার জোগান আসে জাল টাকা থেকে। আর সেই টাকা তৈরি হয় বড় নোটে। ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিল হয়ে ‌যাওয়ার ফলে সেই টাকার জোগানও কমে গিয়েছে। আর তাতেই টান পড়েছে জঙ্গি কার্যকলাপে। কিন্তু আজকের ঘটনা অন্তত সেই দাবিকে মান্যতা দিল না।

আরও পড়ুন- আগামী ১৩ তারিখ পর্যন্ত কার্ডে পেট্রোল পাম্প থেকে তেল কেনা যাবে

.