কাশ্মীরে ঢুকেছে ৪ জনের দল, পুলওয়ামা ধাঁচে ফের আত্মঘাতী হামলার পরিকল্পনা করেছে পাক জঙ্গিরা!

পাক সীমানায় মোতায়েন বর্ডার অ্যাকশন টিমের লোকজনই জঙ্গিদের ভারতে ঢুকে সাহায্য করে। ভারতীয় সেনাদের দেহ বিকৃত করা তাদেরই কাজ

Updated By: Aug 4, 2019, 01:18 PM IST
কাশ্মীরে ঢুকেছে ৪ জনের দল, পুলওয়ামা ধাঁচে ফের আত্মঘাতী হামলার পরিকল্পনা করেছে পাক জঙ্গিরা!

নিজস্ব প্রতিবেদন: কেরন সেক্টরে পাঁচ পাকিস্তানি অনুপ্রবেশকারীকে খতম করেছে সেনা। এবার পাক অনুপ্রবেশ সম্পর্কে আরও তথ্য উঠে আসেছে। একটি সর্বভারতীয় নিউজ চ্যানেলের দাবি, ২৯ জুলাই থেকে ৩১ জুলাইয়ের মধ্যে একাধিকবার ভারতে ঢোকার চেষ্টা করেছিল পাক জঙ্গিদের একাধিক দল।

আরও পড়ুন-ভারী বুটের আওয়াজ, থমথমে উপত্যকা, পরিস্থিতি খতিয়ে দেখতে জম্মু-কাশ্মীর যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী

গোয়েন্দা সূত্রে খবর, ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় যে ধরনের ভয়ঙ্কর গাড়ি বোমা হামলা হয়েছিল সেরকমই আত্মঘাতী হামলার ছক করেছে জঙ্গিরা। এই অবস্থায় অমরনাথ যাত্রা চালিয়ে যাওয়া খুব একটা বাস্তবসম্মত কাজ হবে না।

ভারতে জঙ্গি অনুপ্রবেশের বেশ কয়েকটি চেষ্টার মধ্যে একটি সফল হয়েছে। ৪-৫ জন জঙ্গি ইতিমধ্যেই ভারতে ঢুকে পড়েছে। তবে কেরন সেক্টরে জোর ধাক্কা খেয়েছ পাক বাহিনী। ৫-৭ ব্যাট জওয়ান ও জঙ্গি নিহত হয়েছে সেনার গুলিতে।

আরও পড়ুন-কলেজ স্কোয়্যারে ফের অঘটন! সাঁতার শিখতে নেমে ডুবে মৃত্যু কিশোরের, নজরদারি নিয়ে প্রশ্ন

উল্লেখ্য, পাক সীমানায় মোতায়েন বর্ডার অ্যাকশন টিমের লোকজনই জঙ্গিদের ভারতে ঢুকে সাহায্য করে। ভারতীয় সেনাদের দেহ বিকৃত করা তাদেরই কাজ। কেরন সেক্টরে তারা পাক সীমানা পার করে ভারতীয় সেনা আউটপোস্টে হামলা করার আগেই তাদের নিকেশ করে সেনা।

গত সপ্তাহে কাশ্মীরে মোতায়েন করা হয়েছে ১০,০০০ আধাসেনা। এক সপ্তাহের মধ্যে সেখানে পাঠানো হয়েছে ২৫,০০০ আধাসেনা। মনে করা হচ্ছে ৩৫এ অনুচ্ছেদ বাতিল ও অমরনাথ যাত্রীদের ওপরে জঙ্গি হানার আশঙ্কায় থমথমে কাশ্মীর। এর মধ্যেই কাশ্মীরে যাচ্ছেন অমিত শাহ।

.