পদাতিক সেনা জওয়ানকে অপহরণ করে খুন, সোপিয়ানে উদ্ধার বুলেটবিদ্ধ দেহ

পদাতিক সেনার ইঞ্জিনিয়ারিং শাখায় কর্মরত ছিলেন ইরফান। মোতায়েন ছিলেন নিয়ন্ত্রণরেখায় গুরেজ সেক্টরে। শুক্রবার বাড়ি থেকে গাড়ি নিয়ে বাইরে বেরোন ইরফান। তার পরেই তিনি নিখোঁজ হন 

Updated By: Nov 25, 2017, 04:56 PM IST
পদাতিক সেনা জওয়ানকে অপহরণ করে খুন, সোপিয়ানে উদ্ধার বুলেটবিদ্ধ দেহ

নিজস্ব প্রতিবেদন: কাশ্মীরের সোপিয়ানে উদ্ধার হল পদাতিক সেনার গুলিতে ঝাঁঝরা দেহ। খুনের অভিযোগে সন্দেহের তির পাক মদতপুষ্ঠ জঙ্গি সংগঠনগুলির দিকে। শুক্রবার সোপিয়ানে নিজের বাড়িতে ছুটি কাটাতে গিয়ে অপহৃত হন ইরফান আহমদ দার নামে ওই জওয়ান।

শনিবার নিজের বাড়ির কাছাকাছি একটি বাগানে তাঁর গুলিবিদ্ধ দেহ পাওয়া পাওয়া ‌যায়। সেনা সূত্রে জানা ‌যাচ্ছে, শনিবার সোপিয়ানের ওয়াটমুল্লা কাইগাম এলাকায় ইরফানকে পড়ে থাকতে দেখা ‌যায়। তাঁর মৃতদেহের কাছেই সন্ধান মেলে তাঁর গাড়িটির।

পদাতিক সেনার ইঞ্জিনিয়ারিং শাখায় কর্মরত ছিলেন ইরফান। মোতায়েন ছিলেন নিয়ন্ত্রণরেখায় গুরেজ সেক্টরে। শুক্রবার বাড়ি থেকে গাড়ি নিয়ে বাইরে বেরোন ইরফান। তার পরেই তিনি নিখোঁজ হন।

সেনা জওয়ানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। টুইটারে মেহবুবার মন্তব্য, পদাতিক সেনার সাহসী এই জওয়ানের হত্যাকাণ্ডের তীব্র নিন্দা করছি। এই ধরনের হত্যাকাণ্ডের পরেও আমাদের লক্ষ্য থেকে সরানো ‌যাবে না। অন্যদিকে, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইটারে মন্তব্য করেছেন, ইরফান আহমদের মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক। ওঁর পরিবারকে সমবেদনা জানাই।

আরও পড়ুন-'সুর্পণখার মতো হাল হবে মমতার', মুখ্যমন্ত্রীর নাক কাটার হুমকি বিজেপি নেতার 

.