৪ বছরের শিশুর রিপোর্ট নেগেটিভ, এখনও করোনা ছুঁতে পারেনি অসমকে

 আশঙ্কা করা হলেও অসমে এখনও করোনা ভাইরাসের সংক্রমণের কোনও ঘটনা ঘটেনি।

Updated By: Mar 22, 2020, 10:50 AM IST
৪ বছরের শিশুর রিপোর্ট নেগেটিভ, এখনও করোনা ছুঁতে পারেনি অসমকে

নিজস্ব প্রতিবেদন: অসমে ৪ বছরের শিশুর করোনার সংক্রমণের আশঙ্কা করা হলেও, এ যাত্রার নিস্তার মিলেছে। দফায় দফায় নমুনা পরীক্ষার পর জানা গিয়েছে তাঁর রিপোর্ট নেগেটিভই। রবিবার টুইট করে এমনটাই জানিয়েছেন অসম সরকারের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সুতরাং আশঙ্কা করা হলেও অসমে এখনও করোনা ভাইরাসের সংক্রমণের কোনও ঘটনা ঘটেনি। জোড়হাট মেডিক্যাল কলেজে এক সাড়ে চার বছরের শিশু। ওই শিশুর যে নমুনা ডিব্রুগড়ে আইসিএমআর-এর পরীক্ষাকেন্দ্রে পাঠানো হয়েছিল, তার ফলাফল নেগেটিভ এসেছে। নিশ্চিত হতে দ্বিতীয় নমুনাও পাঠানো হয় গবেষণাগারে, এবং তাতেও রিপোর্ট নেগেটিভও আসে।

আরও পড়ুন: জনতা কার্ফু চলছে! উত্তর থেকে দক্ষিণ, ধূ ধূ করছে রাস্তা ঘাট, ঘরবন্দিতে সাড়া জনগনেরএই ঘটনার আগে ডেপুটি কমিশনার রোশনি আপারাঞ্জি কোরাতি সংবাদ সংস্থা পিটিআইকে জানান, "ওই

শিশুকন্যা, তার দিদি ও মা জোড়হাটে আসেন ১৯ মার্চ। ২০ জোড়হাট মেডিক্যাল কলেজে তাদের নিয়ে আসেন। নমুনা পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। রবিবার জানা যাবে ফলাফল।'' তবে শেষ অবধি স্বস্তি মিলেছে। উল্লেখ্য, স্টেজ থ্রির ত করোনার ভয়ে ইতিমধ্যেই ত্রাহী ত্রাহী রব বিশ্বজুড়ে। ভারতে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩১৫। মৃত ৪। পরিস্থিতি সামলাতে তৎপর প্রশাসন। হোম কোয়ারেন্টাইনের নির্দেশ প্রশাসনের। লকডাউন পরিস্থিতি সর্বত্র। সবমিলিয়ে করোনা আতঙ্কে কাঁটা ভারত তথা গোটা বিশ্ব।

 

.