শাসকদলের বিধায়কের বিরুদ্ধে সরব তেলাঙ্গানায় আক্রান্ত মহিলা ফরেস্ট অফিসার

স্থানীয়দের হাতে বনদফতরের ওই মহিলা আধিকারিকের আক্রান্ত হওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঘটনাটিকে কেন্দ্র করে দেশের বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠেছে।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 1, 2019, 03:41 PM IST
শাসকদলের বিধায়কের বিরুদ্ধে সরব তেলাঙ্গানায় আক্রান্ত মহিলা ফরেস্ট অফিসার
তেলাঙ্গানায় আক্রান্ত মহিলা ফরেস্ট অফিসার সি অনিতা। ছবি: এএনআই।

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ‘কালেশ্বরম সেচ প্রকল্প’ উদ্বোধন করেন তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। এই প্রকল্পের একটি অঙ্গ হল ‘গাছ লাগাও অভিযান’। আর এই ‘গাছ লাগাও অভিযান’-এ তেলাঙ্গানার কোমারাম ভীম অসিফাবাদ জেলার সিরপুর কাগজনগরে গিয়ে স্থানীয়দের হাতে আক্রান্ত হতে হয় বনদফতরের এক মহিলা আধিকারিককে।

জানা গিয়েছে, জমি বিবাদের জেরেই কাগজনগরে স্থানীয়দের প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয় মহিলা আধিকারিক-সহ বনদফতরের বাকি কর্মীদের। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় বনদফতরের মহিলা আধিকারিক সি অনিতা। এ বার এই ঘটনায় রাজ্যের শাসকদল তেলাঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস)-এর বিধায়কের বিরুদ্ধে সরব হলেন ওই আক্রান্ত মহিলা ফরেস্ট অফিসার।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর হাসপাতাল পরিদর্শনের আগে তালাবন্দি সাংবাদিকরা!

সোমবার সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া একটি সাক্ষাত্কারে তিনি বলেন, “আমরা সরকারি কর্মচারী। আমরা শুধু আমাদের কাজ করতে গিয়েছিলাম। এই হামলা আমার উপর নয়, আমার উর্দি উপর হয়েছে। শাসকদলের তার বিধায়কের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।” প্রসঙ্গত, এই ঘটনায় অন্যতম অভিযুক্ত সিরপুর কাগজনগরের টিআরএস বিধায়কের ভাই ও পুরসভার চেয়ারম্যান কনেরু কৃষ্ণ। স্থানীয়দের হাতে বনদফতরের ওই মহিলা আধিকারিকের আক্রান্ত হওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঘটনাটিকে কেন্দ্র করে দেশের বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠেছে।

.