Tripura: বিমানবন্দরে বোমাতঙ্ক, TMC কে দমানো যাবে না বললেন অভিষেক

বিজেপি নেতা নবেন্দু ভট্টাচার্য অভিযোগ অস্বীকার করেন

Updated By: Nov 22, 2021, 12:40 PM IST
Tripura: বিমানবন্দরে বোমাতঙ্ক, TMC কে দমানো যাবে না বললেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের (TMC) সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ত্রিপুরা (Tripura) পৌঁছনর ঠিক আগে বোমাতঙ্ক। আগরতলা বিমানবন্দরের বাইরে এক পরিত্যক্ত কালো ব্যাগ থেকে ছড়ায় আতঙ্ক।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় আগরতলা বিমানবন্দরের বাইরে যেখানে দাঁড়ায় তার কিছুটা দুরেই দেখা যায় একটি পরিত্যক্ত কালো ব্যাগ। যদিও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এই বোমাতঙ্ককে ভুও বলে দাবি করেন। তাঁর মতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানানোর থেকে সমর্থকদের বিরত রাখার জন্য এই পন্থা অবলম্বন করেছে বিজেপি।

আরও পড়ুন: বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে যত্রতত্র পড়ে Voter List, চাঞ্চল্য

ব্যাগটি ঘিরে রেখে তল্লাশি চালায় সিআইএসএফ। এরপরেই আসে বম্ব স্কোয়াড। সম্পূর্ণ বিমানবন্দরে তল্লাশি চালানো হয় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বেরনোর রাস্তা খালি করে দেওয়া হয়। বিজেপি নেতা নবেন্দু ভট্টাচার্য অভিযোগ অস্বীকার করে বলেন এই ধরনের ঘটনা প্রায়শই ঘটে। তৃণমূল জোর করে বিজেপিকে দোষারোপ করার চেষ্টা করছে। 

 

অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান ত্রিপুরায় চুরান্ত নৈরাজ্য এবং জঙ্গলরাজ চলছে সেখানে। সেখানে সাংবাদিকরা খবর সংরহ করতে গিয়ে আক্রান্ত হচ্ছেন। তিনি আরও বলেন এসব করে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না। তিনি বিপ্লব দেবের উদ্দেশ্যে বলেন যদি তাঁর উপর রাগ থাকে তাহলে সেটা যেন ত্রিপুরার মানুষের উপর না দেখানো হয়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.