TMC-BJP: 'বিজেপি সংসদ নিয়ে ব্যঙ্গ করছে', ৯ প্রশ্নবাণে তোপ Derek-এর

তৃণমূলের নিশানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

Updated By: Aug 20, 2021, 10:36 AM IST
 TMC-BJP: 'বিজেপি সংসদ নিয়ে ব্যঙ্গ করছে', ৯ প্রশ্নবাণে তোপ Derek-এর

নিজস্ব প্রতিবেদন: ফের ডেরেক ও'ব্রায়েনের (Derek O'Brien) নিশানায় কেন্দ্রের বিজেপি (BJP) সরকার। ফের প্রধানমন্ত্রী (PM Narendra Modi) এবং কেন্দ্রীয় মন্ত্রিসভার ৮ সদস্যের দিকে একাধিক প্রশ্ন ছুঁড়ে দিলেন তিনি। ভিডিয়ো পোস্ট করে তোপ দাগলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। 

শুক্রবার টুইটে ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien) লেখেন, 'প্রধানমন্ত্রী এবং ৮ মন্ত্রী কি আমার ৯টি প্রশ্নের জবাব দেবেন? বিজেপি সংসদকে নিয়ে ব্যঙ্গ করছে। কোনও উত্তর নেই। পালিয়ে যাওয়া ধরা পড়ে গিয়েছে।' এই টুইটের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন তৃণমূল সাংসদ। যেখানে প্রাধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ৮ মন্ত্রীকে প্রশ্ন করেন তিনি। 

আরও পড়ুন: Afghanistan: ধর্মান্তরিত করে আইসিসে কেরলের মেয়ে, কাবুল থেকে ফেরানোর আর্তি মায়ের

ডেরেকের প্রশ্ন, 'সংসদে ওবিসি বিল পাসের সময় কেন প্রধানমন্ত্রী হাজির ছিলেন না? কেন চলতি বাদল অধিবেশনে সংসদের উভয়কক্ষে ৩৮ বিল পাস হল, যেখানে প্রতিটি বিল পাসের জন্য মাত্র ১০ মিনিট করে আলোচনার সময় দেওয়া হয়েছে? কেন দশটি বিলের মধ্য়ে মাত্র একটি বিলকে পার্লামেন্টরি কমিটিতে স্কুটিনির জন্য পাঠানো হয়েছে?'

আরও পড়ুন: Afghanistan-India: ভারতের সঙ্গে আমদানি-রফতানি বন্ধ করেছে Taliban, বিপুল ক্ষতির আশঙ্কা

এর আগে বৃহস্পতিবার টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তোপ দাগেন ডেরেক ও'ব্রায়েন। টুইটে ডেরেক লেখেন, "আমাদের দুর্দান্ত রিসার্চ টিম এই ভিডিয়োটি খুঁজে পেয়েছে। এক সপ্তাহ ধরে চেষ্টা করছি, তবুও প্রধানমন্ত্রী এবং তাঁর ৮ মন্ত্রীর থেকে কোনও উত্তর পেলাম না। বিজেপি সংসদকে অপমান করছে"। পাশাপাশি, তিনি অভিযোগ করেন, বিরোধীদের কথা শুনছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিরোধীদের কোনও উত্তরও দিচ্ছেন না তিনি।