হায়দরাবাদে সাতসকালে AK-47 দেখিয়ে অপহরণের চেষ্টা ব্যবসায়ীকে

সাতসকালে গুলি চলল হায়দরাবাদের অভিজাত বানজারা হিলস এলাকায়। ঘটনাস্থলে উদ্ধার হল AK-47। আজ সকালে একটি নামকরা ওষুধ প্রস্তুতকারী সংস্থার প্রধান নিত্যানন্দ রেড্ডিকে  অপরহরণের চেষ্টা করে দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি পার্কে মর্নিং ওয়াকের পর পার্কিং লটে নিজের গাড়ির কাছে আসতেই আক্রান্ত হন রেড্ডি। জোর করে তাঁর গাড়িতে উঠে পড়ে বন্দুকধারী আততায়ী। রেড্ডির ভাই বাধা দিলে শুরু হয় ধস্তাধস্তি। সেই ধস্তাধস্তিতেই গুলি ছুটে যায়। যদিও তাতে কেউ আহত হননি।

Updated By: Nov 19, 2014, 12:05 PM IST
হায়দরাবাদে সাতসকালে AK-47 দেখিয়ে অপহরণের চেষ্টা ব্যবসায়ীকে

হায়দরাবাদ: সাতসকালে গুলি চলল হায়দরাবাদের অভিজাত বানজারা হিলস এলাকায়। ঘটনাস্থলে উদ্ধার হল AK-47। আজ সকালে একটি নামকরা ওষুধ প্রস্তুতকারী সংস্থার প্রধান নিত্যানন্দ রেড্ডিকে  অপরহরণের চেষ্টা করে দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি পার্কে মর্নিং ওয়াকের পর পার্কিং লটে নিজের গাড়ির কাছে আসতেই আক্রান্ত হন রেড্ডি। জোর করে তাঁর গাড়িতে উঠে পড়ে বন্দুকধারী আততায়ী। রেড্ডির ভাই বাধা দিলে শুরু হয় ধস্তাধস্তি। সেই ধস্তাধস্তিতেই গুলি ছুটে যায়। যদিও তাতে কেউ আহত হননি।

 বন্দুকটি সেখানেই ফেলে অপহরণকারী পালায়। ঘটনাস্থল তিনটি ফাঁকা বুলেট উদ্ধার হয়েছে। বানজারা হিলস এলাকাতেই, মহম্মদ আজহারউদ্দিন, সানিয়া মির্জা সহ বহু সেলিব্রিটির বাড়ি। সেখানেই সাতসকালে অপহরণকারীর হামলা আতঙ্ক ছড়িয়েছে শহরবাসীর মধ্যে।   

 

.