ত্রিপুরায় মানিক বিজয়রথে আরও গতি নিল, খাতা খুলল তৃণমূল-বিজেপি

পঞ্চায়েত নির্বাচনে আসন পেয়ে ত্রিপুরায় খাতা খুলল তৃণমূল ও বিজেপি। ৫৯৫টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে বিজেপি পাঁচটি ও তৃণমূল তিনটি আসতে জিতেছে। বামেরা জিতেছে ৫৬৩ আসন। পঞ্চায়েত সমিতিতেও বামেদেরই একাধিপত্য। আটটি জেলা পরিষদের ১১৬টি আসনের মধ্যেও ১১৫টি জিতেছে বামেরা। আর সাম্প্রতিক অতীতে ত্রিপুরার ভোটে সবচেয়ে খারাপ ফল করেছে কংগ্রেস। গ্রাম পঞ্চায়েতে তাদের আসন কমেছে ৬৫টি।

Updated By: Jul 21, 2014, 11:48 AM IST
ত্রিপুরায় মানিক বিজয়রথে আরও গতি নিল, খাতা খুলল তৃণমূল-বিজেপি

আগতরতলা: পঞ্চায়েত নির্বাচনে আসন পেয়ে ত্রিপুরায় খাতা খুলল তৃণমূল ও বিজেপি। ৫৯৫টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে বিজেপি পাঁচটি ও তৃণমূল তিনটি আসতে জিতেছে। বামেরা জিতেছে ৫৬৩ আসন। পঞ্চায়েত সমিতিতেও বামেদেরই একাধিপত্য। আটটি জেলা পরিষদের ১১৬টি আসনের মধ্যেও ১১৫টি জিতেছে বামেরা। আর সাম্প্রতিক অতীতে ত্রিপুরার ভোটে সবচেয়ে খারাপ ফল করেছে কংগ্রেস। গ্রাম পঞ্চায়েতে তাদের আসন কমেছে ৬৫টি।

দেশের অন্য রাজ্যগুলোর মত ত্রিপুরাতেও অস্তিত্ব সঙ্কটে কংগ্রেস। এখন প্রশ্ন পূর্ব ভারতের এই ছোট্ট রাজ্যে বামেদের প্রধান বিরোধী শত্কি কারা হয়। কংগ্রেসের জায়াগয় তৃণমূল না বিজেপিকে কে প্রধান শক্তি হিসাবে উঠে আসে।

এত বড় জয়ের পর রাজ্যের মানুষকে অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মানিক সরকার। তিনি বলেছেন, মানুষের জন্য কাজ করার আরও বেশি করে শক্তি দেবে এই জয়।

.