Tripura: ত্রিপুরেশ্বরীতে সুস্মিতা দেব পুজো দেওয়ার পর 'আক্রান্ত' TMC, অস্বীকার BJP-র

আগরতলায় হাসপাতালে চিকিৎসাধীন সুমন ও আইজেল। তাঁদের দেখতে হাসপাতালে পৌঁছন সুস্মিতা দেব, ব্রাত্য বসু এবং বিশ্বজিৎ দেব। 

Updated By: Sep 2, 2021, 10:40 PM IST
Tripura: ত্রিপুরেশ্বরীতে সুস্মিতা দেব পুজো দেওয়ার পর 'আক্রান্ত' TMC, অস্বীকার BJP-র

নিজস্ব প্রতিবেদন: আবারও ত্রিপুরায় (Tripura) 'আক্রান্ত' তৃণমূল (TMC)। এবার সুস্মিতা দেবের (Sushmita Dev) সঙ্গে থাকা তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ। তৃণমূলের বক্তব্য, বিজেপির লোকজন হামলা করেছে। গুরুতর জখম হয়েছেন দু'জন কর্মী। তাঁদের ভর্তি করা হয়েছে আগরতলা হাসপাতালে। রাতে আহত কর্মীদের দেখতে যান সুস্মিতা দেব ও ব্রাত্য বসু।        

সকালে ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব (Sushmita Dev)। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। তৃণমূলের (TMC) অভিযোগ, মন্দির থেকে বেরিয়ে যাওয়ার পথে বিকেলে দলীয় কর্মীদের উপরে হামলা করে বিজেপির লোকজন। জখম হন সুমন সরকার ও আইজেল হক নামে দুই তৃণমূল কর্মী। তাঁদের মারধর করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি (TMC)। 

আগরতলায় হাসপাতালে চিকিৎসাধীন সুমন ও আইজেল। তাঁদের দেখতে হাসপাতালে পৌঁছয় তৃণমূল নেতৃত্ব। সুস্মিতা দেব (Sushmita Dev) বলেন,'সকাল ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে গিয়েছিলাম। আমাদের ঠিক পরেই বিজেপির এক মন্ত্রী গিয়ে ঢুকলেন। বিজেপি কর্মীরাও ছিলেন। বিজেপি যে ব্যবহার করেছে তা অগণতান্ত্রিক। ধিক্কার জানাচ্ছি। সৎ সাহস থাকলে ভোটে লড়াই করুন। আমাদের কর্মীদের মারার কোনও মানে হয় না। বিজেপিকে বলতে চাই, গুজরাট মডেলকে ভয় করি না। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কতখানি সাহস তা বিধানসভা ভোটে বুঝে গিয়েছেন। আমরা এক পা-ও পিছোব না। আপনারা যা করার করে নিন।'

ব্রাত্য বসুর কথায়,'বিজেপির গুন্ডারা পিটিয়েছে। এটা সভ্য কার্যকলাপ হতে পারে না। ত্রিপুরায় এটা রোজ হচ্ছে। পুজো দিতে গিয়েছিলেন সুস্মিতা দেব। ব্যক্তিগত কর্মসূচি ছিল। ৩-৪ জন কর্মী ছিলেন। তাঁদের ধরে মেরেছে বিজেপি কর্মীরা।'

আরও পড়ুন- পড়ুয়াদের সরকারি বৃত্তি পেতে ৭৫% নম্বর লাগবে না, ৬০% হলেই চলবে, ঘোষণা Mamata-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.