টার্গেট Tripura, সংগঠনে জোর তৃণমূলের, শীঘ্রই রাজ্য কমিটি ঘোষণার সম্ভাবনা

ঘোষণা হতে পারে আট জেলার সভাপতির নামও।

Updated By: Aug 12, 2021, 01:37 PM IST
টার্গেট Tripura, সংগঠনে জোর তৃণমূলের, শীঘ্রই রাজ্য কমিটি ঘোষণার সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদন: টার্গেট ২০২৩। ত্রিপুরার মাটিতে সংগঠনের জোর বাড়াতে তৎপর তৃণমূল। আগামী সপ্তাহে নয়া রাজ্য কমিটি ঘোষণার সম্ভাবনা। সেরাজ্যে কর্মীদের চাঙ্গা করতে ১৫ অগস্টের পরই ত্রিপুরায় নয়া রাজ্য কমিটি ঘোষণা করতে পারে এ রাজ্যের শাসকদল। ঘোষণা হতে পারে আট জেলার সভাপতির নামও।

একুশের বিধানসভা নির্বাচনে এ রাজ্যে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর, তৃণমূলের সামনে টার্গেট ২০২৩-এর ত্রিপুরা ভোট। সেই লক্ষ্য়ে ইতিমধ্যে মাঠে নেমে পড়েছে শাসক দল। নিয়ম করে বিপ্লব দেবের রাজ্যে যাচ্ছেন তৃণমূলের প্রথম সারির নেতারা। অন্যদল থেকে তৃণমূলে যোগদানের প্রবণতাও বাড়ছে। এই পরিস্থিতিতে নেতৃত্ব বুঝতে পেরেছে, ত্রিপুরায় স্থানীয় নেতৃত্ব তৈরি করা প্রয়োজন। সংগঠনের ভীত মজবুত করতে এবং কর্মীদের মনোবল চাঙ্গা করতে স্থানীয় নেতৃত্বই অনুঘটকের কাজ করতে পারে। সূত্রের খবর, সেজন্যই ত্রিপুরায় রাজ্য কমিটি গঠনের পক্ষে জোর দিচ্ছে শাসকদল। 

আরও পড়ুন:  Opposition Protest: 'মার্শাল ল চলছে, গণতন্ত্রের কণ্ঠরোধ হচ্ছে', সরকারকে তোপ Rahul-এর

আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪১,১৯৫, মৃত্যু ৪৯০ জনের

সম্ভবত ১৫ অগাস্টের পরই রাজ্য কমিটি ঘোষণা হতে পারে। সেক্ষেত্রে ত্রিপুরার কোনও নেতাকে রাজ্য সভাপতি ঘোষণা করা হতে পারে। এর সঙ্গে ৮ জেলার সভাপতির নামও ঘোষণা হতে পারে। এছাড়া, এরাজ্য থেকেও কয়েকজন নেতা নিয়মিত যাতায়াত করবেন ত্রিপুরায়। কয়েকজনকে ত্রিপুরার পর্যবেক্ষক করা হতে পারে।