Tripura: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, দোলা সেনের উপর হামলার অভিযোগ

এই হামলায় দোলা সেনের নিরাপত্তাকর্মীর মাথা ফাটে বলে অভিযোগ।

Updated By: Aug 15, 2021, 01:18 PM IST
Tripura: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, দোলা সেনের উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস নেত্রী দোলা সেন। এই হামলায় দোলা সেনের নিরাপত্তাকর্মীর মাথা ফাটে বলে অভিযোগ। আগরতলায় স্বাধীনতা দিবস পালন করার পর তৃণমূলের দুই সাংসদ অপরূপা পোদ্দার ও দোলা সেন দক্ষিণ ত্রিপুরার বেতাগা গ্রামে। সেখান থেকে ফেরার পথেই তাদের উপর হামলা হয়েছে বলে অভিযোগ।

তিনটে গাড়ি ভাঙচুর করা হয়েছে। তাঁকে নিরাপত্তা দিতে এলে তারও মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল ইতিমধ্যেই প্রতিবাদ শুরু করেছে। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃণমূলের তিন নেতার উপর হামলা নিয়ে সরগরম হয়েছিল ত্রিপুরার রাজনীতি। তৃণমূলের প্রথম সারির নেতারা পৌঁছে গিয়েছিলেন সেখানে।

আরও পড়ুন, Godhra: Modi-র রাজ্যে Mamata-র নয়া চাল, এবার গুজরাটের গোধরায় 'খেলা হবে দিবস'

ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে 'আক্রান্ত' হন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তরা। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ করেন তাঁরা। এরপর গ্রেফতার করা হয় তিন যুব নেতা-সহ তৃণমূলের একাধিক নেতা-কর্মীকে। এই ঘটনার প্রতিবাদে সরব হয় তৃণণূল। তড়িঘড়ি ত্রিপুরা উড়ে যান তৃণমূলের তিন শীর্ষ নেতা দোলা সেনা, ব্রাত্য বসু, কুণাল ঘোষ। ত্রিপুরা যান তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্য়োপাধ্যায়ও। তারপরে ফের একবার তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.