মাদুরাইয়ে ২ ছাত্রীর ওপর অ্যাসিড হামলা

তামিলনাডুর মাদুরাইয়ে কলেজের বাইরে দুই ছাত্রীকে অ্যাসিড হামলা করল এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় দু'জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদুরাই কামরাজ বিশ্ববিদ্যালয়ের একটি কলেজে ইংরাজি বিভাগের স্নাতক স্তরের দুই ছাত্রী পরীক্ষা দিয়ে বেরনোর পর তাঁদের ওপর হামলা চালানো হয়।

Updated By: Sep 12, 2014, 06:50 PM IST
মাদুরাইয়ে ২  ছাত্রীর ওপর অ্যাসিড হামলা

মাদুরাই: তামিলনাডুর মাদুরাইয়ে কলেজের বাইরে দুই ছাত্রীকে অ্যাসিড হামলা করল এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় দু'জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদুরাই কামরাজ বিশ্ববিদ্যালয়ের একটি কলেজে ইংরাজি বিভাগের স্নাতক স্তরের দুই ছাত্রী পরীক্ষা দিয়ে বেরনোর পর তাঁদের ওপর হামলা চালানো হয়।

এক ছাত্রীর বয়ান অনুযায়ী, ""আচমকাই ওদের ওপর হামলা চালানো হয়। আগে কখনও ছেলেটাকে দেখিনি।'' পুলিস জানিয়েছে হামলা কারণ এখনও অজানা। এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, ""এখন দোষীর পরিচয় বলা সম্ভব নয়। আমরা তদন্ত করছি। আজ সন্ধের পর আরও তথ্য দিতে পারব।''

দেশের বিভিন্ন প্রান্তে ক্রমশ বাড়তে থাকা অ্যাসিড হামলার ঘটনায় গত বছর একটি নির্দেশিকা জারি করে সুপ্রিম কোর্ট।  ন্যাশানাল ক্রাইম রেকর্ড অনুযায় ২০১০ থেকে ২০১২ র মধ্যে গোটা দেশে ২০০ টি অ্যাসিড হামলার ঘটনা ঘটেছে।