সেনার সঙ্গে জঙ্গিদের সংঘর্ষ শোপিয়ানে, নিহত ২ জঙ্গি

ক'দিন আগেই পুলওয়ামায় জঙ্গিদের নিশানায় ছিল সিআরপিএফ। এ বার জম্মু কাশ্মীরের শোপিয়ানে অন্য এনকাউন্টার। ভারতীয় সেনার গুলিতে খতম দুই জঙ্গি।

Updated By: Oct 7, 2020, 11:51 AM IST
সেনার সঙ্গে জঙ্গিদের সংঘর্ষ শোপিয়ানে, নিহত ২ জঙ্গি

নিজস্ব প্রতিবেদন: ক'দিন আগেই পুলওয়ামায় জঙ্গিদের নিশানায় ছিল সিআরপিএফ। এ বার জম্মু কাশ্মীরের শোপিয়ানে অন্য এনকাউন্টার। ভারতীয় সেনার গুলিতে খতম দুই জঙ্গি।

বিশেষ সূত্রে খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ শোপিয়ানের জনপোরা এলাকার সুগান গ্রামে অভিযান চালায়। তখন জঙ্গিরা গুলি ছুঁড়তে শুরু করে। পাল্টা জবাব দেয় ভারতীয় জওয়ানরাও। সেই গুলির লড়াইয়ে দুই জঙ্গির মৃত্যু হয় বলেই খবর। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। গোটা এলাকায় চলছে তল্লাশি।

প্রসঙ্গত, জম্মু ও কাশ্মীরে বিজেপি কর্মীর ওপর হামলাকারী জঙ্গির মৃত্যু হয়েছে এ দিন। পুলওয়ামার আচমকা ওই হামলায় শহিদ  হয়েছিলেন ২ সিআরপিএফ জওয়ান। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ৩ জওয়ান। উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা জেলার কাজিগুন্ডের কাছে সিআরপপিএফের একটি কনভয়ে হামলা চালায় আত্মঘাতী জঙ্গিরা। একটি বিস্ফোরকভার্তি গাড়ি কনভয়ে ঢুকে পড়ে বিস্ফোরণ ঘটায়। তাতেই ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায় ৪০ জওয়ানের দেহ। হামলার দায় স্বীকার করে জইশ-ই-মহম্মদ।

আরও পড়ুন: পুলওয়ামায় ফের জঙ্গিদের নিশানায় CRPF, শহিদ ২ জওয়ান, আশঙ্কাজনক ৩

.