গোমাংস বিতর্কে এবার পুলিসের সামনেই বেধড়ক মারধর সংখ্যালঘু দুই মহিলাকে

উনার পর এবার মধ্যপ্রদেশের মানডসর। গোমাংস বিতর্কে এবার পুলিসের সামনেই বেধড়ক মারধর করা হল সংখ্যালঘু দুই মহিলাকে। অবৈধভাবে  গোমাংস পাচার হচ্ছে। এই অভিযোগ পেয়ে মধ্যপ্রদেশের একটি রেলস্টেশনে হানা দেয় পুলিস। আটক করা হয় দুই মহিলাকে। এরপরই হঠাতই কিছু মানুষ পুলিসের সামনেই বেধড়ক মারতে শুরু করে ওই দুই মহিলাকে। পেটে, বুকে নির্বিচারে লাথি মারা হয়। পুলিস কিন্তু ছিল স্রেফ দর্শকের ভূমিকায়।

Updated By: Jul 27, 2016, 04:45 PM IST
গোমাংস বিতর্কে এবার পুলিসের সামনেই বেধড়ক মারধর সংখ্যালঘু দুই মহিলাকে

ওয়েব ডেস্ক: উনার পর এবার মধ্যপ্রদেশের মানডসর। গোমাংস বিতর্কে এবার পুলিসের সামনেই বেধড়ক মারধর করা হল সংখ্যালঘু দুই মহিলাকে। অবৈধভাবে  গোমাংস পাচার হচ্ছে। এই অভিযোগ পেয়ে মধ্যপ্রদেশের একটি রেলস্টেশনে হানা দেয় পুলিস। আটক করা হয় দুই মহিলাকে। এরপরই হঠাতই কিছু মানুষ পুলিসের সামনেই বেধড়ক মারতে শুরু করে ওই দুই মহিলাকে। পেটে, বুকে নির্বিচারে লাথি মারা হয়। পুলিস কিন্তু ছিল স্রেফ দর্শকের ভূমিকায়।

অভিযোগ, উন্মত্ত জনতার হাত থেকে ওই দুই মহিলাকে বাঁচাতে কোনও চেষ্টাই করেননি আইনের রক্ষকরা। গোটা ঘটনা মোবাইল ক্যামেরা বন্দি করেন এক প্রত্যক্ষদর্শী। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ছবি। স্থানীয় একজন চিকিত্সক পরীক্ষা করে দেখেন, উদ্ধার হওয়া মাংস গরুর নয়, মোষের।

ঘটনায় মুখ পড়েছে মধ্যপ্রদেশে বিজেপি শাসিত শিবরাজ সিং চহ্বান সরকারের।  ঘটনার নিন্দা করেছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী ভূপেন্দ্র সিং। আইনকে কেউ নিজের হাতে তুলে নিতে পারে না বলে মন্তব্য করেছেন তিনি। কিছুদিন আগে গোমাংস বিতর্কে খবরের শিরোনামে এসেছিল গুজরাটের উনা। মৃত গরুর চামড়া সংগ্রহ করার জন্য চার দলিতকে ব্যাপক মারধর করা হয়।

.