ধর্ষণে দোষী সাব্যস্ত উবেরের সেই চালক শিবকুমার

গত বছর ডিসেম্বরে দিল্লিতে এক তরুণীকে ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত হলেন উবের-এর চালক শিবকুমার যাদব। মথুরার বাসিন্দা শিবকুমারের সাজা ঘোষণা হবে ২৩ নভেম্বর।

Updated By: Oct 20, 2015, 11:31 AM IST
ধর্ষণে দোষী সাব্যস্ত উবেরের সেই চালক শিবকুমার

ওয়েব ডেস্ক: গত বছর ডিসেম্বরে দিল্লিতে এক তরুণীকে ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত হলেন উবের-এর চালক শিবকুমার যাদব। মথুরার বাসিন্দা শিবকুমারের সাজা ঘোষণা হবে ২৩ অক্টোবর, শুক্রবার।

মার্কিন পরিবহণসংস্থা ‘উবের'-এর ট্যাক্সির মধ্যে দিল্লিতে তরুণী ধর্ষণের ঘটনায় শেষপর্যন্ত গ্রেফতার হল অভিযুক্ত ট্যাক্সি চালক৷ ঘটনার ৪০ ঘণ্টা পর দিল্লি পুলিশ রবিবার ওই ট্যাক্সি চালক শিবকুমার যাদবকে উত্তরপ্রদেশের মথুরা থেকে ধরতে সক্ষম হয়৷ পুলিশ জানিয়েছে, মথুরারই বাসিন্দা শিবকুমার যাদব৷ একইসঙ্গে তদন্তে সবরকম সাহায্য করার জন্য ‘উবের'-কে নোটিস পাঠাল দিল্লি পুলিশ৷

দক্ষিণ দিল্লির বসন্তবিহার এলাকায় ধৃত উবের চালক ধর্ষণ করে গুরগাঁওয়ে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ২৭ বছরের ওই তরুণীকে৷ তারপর তরুণীকে নির্দিষ্ট গন্তব্য ইন্দ্রলোক অঞ্চলে পৌঁছেও দেয় ওই ট্যাক্সি চালকই৷ কিন্তু ট্যাক্সি চালক শিবকুমার ওই তরুণীকে হুমকি দেয় যে, ঘটনার কথা জানালে প্রাণে মেরে ফেলা হবে৷ ঘটনার পর থেকেই ফেরার ছিল ওই ট্যাক্সি চালক৷ ঘটনার ৪০ ঘণ্টার পর মথুরা থেকে গ্রেফতার করা হয়েছিল শিবকুমারকে।

.