Uttar Pradesh: ভ্লগারের প্রতি ভালোবাসার টানে যোগীরাজ্যে ছুটে এলেন ইরানি তরুণী...

Uttar Pradesh: উত্তরপ্রদেশ এক ভ্লগারের প্রেমে হাবুডুবু খেলেন এক ইরানি মহিলা। সম্প্রতি দিবাকর ২৪ বছর বয়সী এক ইরানি মহিলা ফাইজার সঙ্গে তাঁর বাগদান ঘোষণা করেছেন। জানা গিয়েছে, ইরানের হামেদান শহরে বাসিন্দা ফাইজা, তিনি ২০ দিনের ভিসায় তাঁর বাবার সঙ্গে ভারতে এসেছেন। 

Updated By: Mar 20, 2024, 05:01 PM IST
Uttar Pradesh: ভ্লগারের প্রতি ভালোবাসার টানে যোগীরাজ্যে ছুটে এলেন ইরানি তরুণী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশ এক ভ্লগারের প্রেমে হাবুডুবু খেলেন এক ইরানি মহিলা। উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা দিবাকর কুমার। সম্প্রতি তিনি ২৪ বছর বয়সী এক ইরানি মহিলা ফাইজার সঙ্গে তাঁর বাগদান ঘোষণা করেছেন। জানা গিয়েছে, ইরানের হামেদান শহরে বাসিন্দা ফাইজা, তিনি ২০ দিনের ভিসায় তাঁর বাবার সঙ্গে ভারতে এসেছেন। 

ফারিদা এবং তাঁর বাবা বিয়ের পাকাকথার জন্য দিবাকরের বাড়িতেই রয়েছেন। দুজনেই আলাদা জায়গার বাসিন্দা হওয়ায় তাঁদের এক হওয়ার পথে আইনি বাধার সৃষ্টি হয়েছে। এই বাধা কাটলেই তাঁরা গাটছড়া বাধার জন্য প্রস্তুত।

আরও পড়ুন: Hyderabad: আইসক্রিমের উপরেই 'হস্তমৈথুন', হায়দরাবাদে গ্রেফতার ১

ভারত আর ইরানের মধ্যে বিপুল দূরত্ব। এত দূরত্ব থাকা সত্ত্বেও কীভাবে আলাপ হল দিবাকর-ফাইজার। জানা গিয়েছে, তাঁদের তিন বছরের প্রেমের সম্পর্ক। দিবাকর পেশায় একজন ট্রাভেল ভ্লগার। দুজনেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফটো শেয়ারিং সাইটে তাঁদের আলাপ হয়। এই প্রসঙ্গে দিবাকর বলেন, 'আমি অন্য একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরতে যাওয়ার ভিডিয়ো পোস্ট করতাম। প্রায়ই সেখানে ফাইজার সঙ্গে অনলাইনে চ্যাট করতাম। বছরের পর বছর ধরে আমরা প্রেমে পড়েছি।'

গত জুলাইয়ে দিবাকর ফাইজার সঙ্গে দেখা করতে ইরানে যান। দিবাকর আরও বলেন, 'আমাদের একসঙ্গে থাকার সময়, আমি ফার্সি শিখেছিলাম। শুধু তাই নয়, ফাইজা তখন হিন্দি শিখেছিল যাতে আমাদের মধ্যে যোগাযোগের কোনও বাধা না থাকে।'

আরও পড়ুন: Raipur Horror: শপিং মলের তিনতলায় বাবার কোল থেকে নীচে পড়ে গেল দুধের শিশু, মুহূর্তেই সব শেষ

দিবাকর তাঁদের প্রেমের সম্পর্কের কথা বলতে গিয়ে ফাইজার সংস্কৃতি সম্পর্কে বর্ণনা করেছেন। তিনি বলেন, 'ফাইজা স্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। তাঁর পরিবার আখরোট চাষ করেন। ফাইজা এবং তাঁর বাবা, মাসুদ ভারতে এসে তাজমহল এবং অযোধ্যার রামমন্দির দেখতে চান।'

দিবাকর এ-ও জানান প্রথমে তাঁর বাবা-মা তাঁদের জাত-ধর্ম আলাদা হওয়ার জন্য আপত্তি জানিয়েছিলেন। পরবর্তীকালে তাঁরা তাঁদের সংশয় কাটিয়ে সম্পর্কটিকে আন্তরিকভাবে মেনে নিয়েছেন। দিবাকর বলেন যে আমাদের পরিবার লোকেরা এখন বিয়ের জন্য খুবই উৎসাহী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.