হঠাত্ মাঝপথে "হাইজ্যাক" হয়ে গেল যাত্রীসুদ্ধ বাস! তারপর...

বাস চালক, যাত্রী এবং কর্মী সকলেই নিরাপদ আছেন।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 19, 2020, 09:23 PM IST
হঠাত্ মাঝপথে "হাইজ্যাক" হয়ে গেল যাত্রীসুদ্ধ বাস! তারপর...

নিজস্ব প্রতিবেদন: যোগী রাজ্যে সকাল বেলা হঠাৎই কিছুক্ষণের জন্য গুম হয়ে যায় একটি বাস। সঙ্গে সঙ্গে "হাইজ্যাক" হওয়ার চাঞ্চল্যকর খবর ছড়িয়ে পড়ে। কিন্তু আসলে গুরুগ্রাম থেকে মধ্য প্রদেশ যাওয়ার সময় বাসটিকে 'বাজেয়াপ্ত' করেছিল বেসরকারি ঋণদাতা কোম্পানির লোকেরা।  বাস থেকে নামিয়ে দেয় বাস চালক ও কন্ডাক্টারকে।

বাস চালক ও কনডাক্টার পুলিসকে গিয়ে জানান গুরুগ্রাম থেকে পান্না যাওয়ার পথে ঋণদাতা কোম্পানির লোকেরা এই ঘটনা ঘটিয়েছে। ইতিমধ্যেই দায়ের হয়েছে অভিযোগ। এমনটাই জানিয়েছেন আগ্রা পুলিসের প্রধান বাবলু কুমার। তারপর যাত্রীবিহীন বাসটিকে উত্তর প্রদেশের এটাবাহ জেলায় খুঁজে পায় পুলিস। মধ্য প্রদেশ পুলিস কোনও ভাবে যোগাযোগ করতে সক্ষম হয় এক যাত্রীর সঙ্গে। তিনি জানান, কিছুক্ষণ যাওয়ার পর যাত্রীদের সেই বাস থেকে নেমে অন্য বাসে ঝাঁসী পৌছে দেয় কোম্পানির লোকজন। ঝাঁসী থেকে নিজের মতো করে যে যার গন্তব্যে পৌঁছন যাত্রীরা।

পুলিস প্রধান বাবলু কুমারের কথা অনুযায়ী, কয়েকদিন আগে কয়োকজন লোক টাকা নিয়ে বিবাদের জেরে বাস মালিকের বাড়ি গিয়েছিলেন। গতকালই প্রাণ হারিয়েছেন ওই বাস মালিক। সূত্র অনুযায়ী পাছে ঋণের টাকা না মেলে তাই হয়তো এমন ঘটনা ঘটিয়েছে কোম্পানি। তবে উত্তর প্রদেশ সরকার বিবৃতি দিয়ে জানিয়েছে, অবৈধ ভাবে বাসটিকে সিজ করেছে কোম্পানি। বাস চালক, যাত্রী এবং কর্মী সকলেই নিরাপদ আছেন।

আরও পড়ুন: রামের পুজো করতেন মুসলিম বিজেপি নেত্রী! পেলেন জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি

.