রামের পুজো করতেন মুসলিম বিজেপি নেত্রী! পেলেন জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি

রাম মন্দির নির্মাণের জন্য ৫১০০ টাকা অনুদান দিয়েছিলেন সেই বিজেপি নেত্রী।

Updated By: Aug 19, 2020, 05:45 PM IST
রামের পুজো করতেন মুসলিম বিজেপি নেত্রী! পেলেন জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি

নিজস্ব প্রতিবেদন- তিনি অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর দিন নিজের বাড়িতে রামের পুজোর বন্দোবস্ত করেছিলেন। পুজোর সময় স্থানীয় অনেকেই তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন। এমনিতে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে তাঁদের অনেক পুজো-উত্সবেই মেতে ওঠেন বিজেপির ওই মুসলিম নেত্রী। আর তাতেই এলাকার কিছু কট্টরপন্থীদের আপত্তি। প্রতি বছরই রাখী পূর্ণিমায় মেতে ওঠেন ওই নেত্রী। আবার রামের পুজোতেও তাঁকে হাসিমুখে দেখা যায়। কিন্তু তাঁর এই ধর্মনিরপেক্ষতা কিছু কট্টরপন্থীর সহ্য হয়নি। তাই রুবি আসিফ খান নামের সেই বিজেপি নেত্রী এবার জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি পেলেন। প্রাণনাশের হুমকিতে সন্ত্রস্ত সেই নেত্রী। পুলিসে অভিযোগ দায়ের করেছেন তিনি।

রাম মন্দির নির্মাণের জন্য ৫১০০ টাকা অনুদান দিয়েছিলেন সেই বিজেপি নেত্রী। আলিগড়ের মহবীরগঞ্জের বিজেপির মহিলা মোর্চার সভাপতি তিনি। রাম মন্দিরের ভূমি পুজোর দিন নিজস্ব উদ্যোগে নিজের বাড়িতে রামের পুজোর আয়োজন করেছিলেন তিনি। তাছাড়া বহুদিন ধরেই সেই নেত্রী বিভিন্ন পুজোয় মেতে ওঠেন। যা কি না তাঁর নিজের সম্প্রদায়ের অনেকের পছন্দ নয়। আর তাই এবার তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে কেউ বা কারা পোস্টার লাগিয়ে দিয়েছে প্রায় গোটা আলিগড়ে। রাম মন্দিরে ভূমি পুজোর আগে রুবি আসিফ খান রাম লল্লার জন্য একটি রাখি পাঠিয়েছিলেন। তার পর রামের পুজোর আয়োজন করেছিলেন।

আরও পড়ুন-  কাশ্মীরে বিজেপি নেতা ওয়াসিম বারিকে খুন করা জঙ্গি খতম

রুবি আসিফ খানের সঙ্গে আরও এক মহিলাকে মেরে ফেলার হুমকি পোস্টার পড়েছে আলিগড়ে। সেই মহিলাও রুবি আসিফার সঙ্গে রাম পুজোর আয়োজনে সামিল হয়েছিলেন। পুলিসের সঙ্গে জেলা প্রসাশনের কাছেও নিরাপত্তা প্রদানের দাবি জানিয়েছেন বিজেপি নেত্রী। এদিন তাঁর নামে হুমকি পোস্টার দেখার পর বিজেপি কর্মীরা পথে নেমে প্রতিবাদ জানান। কে বা কারা পোস্টার লাগিয়েছে তা খুঁজে বের করতে তদন্তে নেমেছে পুলিস। এখনও কেউ গ্রেফতার হয়নি। 

.