বোম মেরে উড়িয়ে দেব, খোদ যোগী আদিত্যনাথ পেলেন হুমকি

প্রবাসী শ্রমিকদের ঘরে ফেরানোর পর উত্তরপ্রদেশে করোনা সংক্রমণের হার অনেকটাই বেড়ে গিয়েছে। ফলে যোগী এখন সংক্রমণ ঠেকানোর উপায় খুঁজতে ব্যস্ত।

Updated By: May 22, 2020, 02:44 PM IST
বোম মেরে উড়িয়ে দেব, খোদ যোগী আদিত্যনাথ পেলেন হুমকি

নিজস্ব প্রতিবেদন— খোদ যোগী আদিত্যনাথকে হুমকি। তাও আবার বোম মেরে উড়িয়ে দেওয়ার। তাঁর মতো দাপুটে মুখ্যমন্ত্রী গোটা দেশে কজন আছেন! মেসেজে করে কেউ বা কারা যোগীকে প্রাণে মারার হুমকি দিয়েছে। গোমতী নগর থানায় রিপোর্ট দায়ের করা হয়েছে। কে বা কারা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীকে এমন হুমকি দিয়েছে, খুঁজে বের করতে দিন—রাত এক করে দিচ্ছে পুলিস। বৃহস্পতিবার রাতেই যোগীকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি উড়ে আসে। তার পর থেকে সক্রিয় হয়ে উঠেছে পুলিস। পুলিসের হোয়াটস অ্যাপ নাম্বারে মেসেজ করে যোগীকে হুমকি দেওয়া হয়।

প্রবাসী শ্রমিকদের ঘরে ফেরানোর পর উত্তরপ্রদেশে করোনা সংক্রমণের হার অনেকটাই বেড়ে গিয়েছে। ফলে যোগী এখন সংক্রমণ ঠেকানোর উপায় খুঁজতে ব্যস্ত। কীভাবে রাজ্যকে করোনার হাত থেকে বাঁচানো যায় তা নিয়ে তিনি এখন রণনীতি সাজাচ্ছেন। দিন—রাত মন্ত্রী—আমলাদের সঙ্গে বৈঠকে ব্যস্ত তিনি। আর ঠিক এই সময় তাঁকে এমন প্রাণে মেরে ফেলার হুমকি দিল কেউ বা কারা! উত্তরপ্রদেশের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, এখনও পর্যন্ত ৫৫১৫ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর রয়েছে। ২১৭৩ জনের চিকিতসা চলছে। ৩২০৪ জন ইতিমধ্যে সেরে উঠেছেন বলেও খবর। মারা গিয়েছেন ১৩৮ জন। গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে সারা উত্তরপ্রদেশজুড়ে।

আরও পড়ুন— অসুস্থ বাবাকে সাইকেলে নিয়ে ১২০০ কিমি পথ পাড়ি, ধন্যি মেয়ে বটে!

যোগী আদিত্যনাথ ২১ বছর বয়সে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েছিলেন। এর পর তিনি চলে আসেন গোরক্ষপুরে। সেই সময় তিনি সন্নাসী হয়ে যান। একবার যোগীর বাবা ছেলেকে ঘরে ফেরানোর জন্য এসেছিলেন। কিন্তু যোগী আর ফেরত যাননি। বাবাকে বুঝিয়ে সুঝিয়ে বাড়িতে ফেরত পাঠিয়ে দেন। প্রায় ২৪ বছর আগে যোগী বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন বলে শোনা যায়। 

.