UP: সোশ্যাল মিডিয়ায় পরিচয়, ডাক্তার বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

সংবাদমাধ্যমে পুলিস জানিয়েছে, 'ওই তরুণী অভিযুক্ত চিকিত্সকের সঙ্গে দেখা করতে হাসপাতালে গেলে তাকে ওই চিকিত্সক তার হোস্টেলে নিয়ে যান। সেখানেই সে ও তার দুই বন্ধু ওই তরুণীকে ধর্ষণ করে  

Updated By: Oct 4, 2022, 07:00 PM IST
UP: সোশ্যাল মিডিয়ায় পরিচয়, ডাক্তার বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত তিন সপ্তাহে একের পর এক ঘটনা। তিন দলিত কিশোরীর রহস্যজনক মৃত্যুর পর এবার উত্তরপ্রদেশের বস্তির এক হাসপাতালে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হলেন এক তরুণী। এমনটাই অভিযোগ উঠেছ এক চিকিত্সকত ও তার ২ বন্ধুর বিরুদ্ধে। যোগী রাজ্যের বস্তি-র ঘটনা। যে চিকিত্সকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠছে তিনি বস্তি সদর কোতোয়ালির কাইলি হাসপাতালে কর্মরত। তার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় এক তরুণীর। চিকিত্সকের কথায় সেই তরুণী দেখা করতে এসেছিলেন ওই চিকিত্সকের সঙ্গে।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

নির্যাতিতা তরুণী লখনউয়ের একটি বেসরকারি স্কুলের শিক্ষিকা। বস্তি থেকে নিজের হোমটাউনে ফিরে তিনি পুলিসকে গোটা ঘটানা জানিয়েছেন। সংবাদমাধ্যমে পুলিস জানিয়েছে, 'ওই তরুণী অভিযুক্ত চিকিত্সকের সঙ্গে দেখা করতে হাসপাতালে গেলে তাকে ওই চিকিত্সক তার হোস্টেলে নিয়ে যান। সেখানেই সে ও তার দুই বন্ধু ওই তরুণীকে ধর্ষণ করে।'

বস্তি থেকে লখনউ ফিরে ওই তরুণী গত ২৭ সেপ্টেম্বর গোটা ঘছনা পুলিসকে জানান। এর পরই তদন্তে নেমে পড়ে পুলিস। ইতিমধ্যেই অভিযুক্ত চিকিত্সককে গ্রেফতার করেছে পুলিস।

গত ১৯ সেপ্টেম্বর যোগীরাজ্যে মৃত্যু এয় হল দলিত কিশোরীর। গত ৭ সেপ্টেম্বর পিলিভিটে গণধর্ষণের শিকার হন এক দলিত কিশোরী। এখানেই শেষ নয়, প্রমাণ লোপাট করতে দুষ্কৃতীরা ওই কিশোরীর গায়ে আগুন লাগিয়ে দেয়। মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি থাকার পর মৃত্যু হয় ওই কিশোরীর। পিলিভিটের কানওয়ালপুর গ্রামে কিশোরীকে অপহরণ ও ধর্ষণ করে এলাকার ২ যুবক। তারপর ডিজেল ঢেলে তার গায়ে আগুল লাগিয়ে দেয়। ওই ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিস। 

গত ১৫ সেপ্টেম্বর লখিমপুর খেরির এক গ্রামে দলিত পরিবারের দুই কিশোরীর মৃতদেহ উদ্ধার হয় একই গাছ থেকে। পরিবারের অভিযোগ মৃতদেহ উদ্ধারের তিনঘণ্টা আগে তাদের অপরহণ করা হয়েছিল। ওই ঘটনায় ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.