স্ত্রীর গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে, জানার জন্য স্ত্রীর পেট চিরে ফেলল মত্ত স্বামী

প্রতিবেশীদের দাবি, পাঁচ মেয়ের পর পান্নলাল একটি ছেলের জন্য মরিয়া হয়ে পড়েছিল

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 20, 2020, 05:39 PM IST
স্ত্রীর গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে, জানার জন্য স্ত্রীর পেট চিরে ফেলল মত্ত স্বামী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর গর্ভের সন্তান পুত্র নাকি কন্যা, জানতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড করে বসল উত্তরপ্রদেশের বদায়ুঁর এক ব্যক্তি।

শনিবার রাতে ঘরে ফিরে গর্ভবতী স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে পেশায় শ্রমিক ওই ব্যক্তি। আগত সন্তান পুত্র নাকি কন্যা এনিয়ে দুজনের মধ্যে ঝগড়া তুঙ্গে ওঠে। তার পরেই ভয়ঙ্কর কাণ্ড করে বসে পান্নালাল নামে ওই ব্যক্তি। ধারাল একটি অস্ত্র দিয়ে স্ত্রীর পেট চিরে ফেলে সে। তার পাঁচ সন্তানের সবকটিই মেয়ে। এবার তাকে জানতেই হবে, গর্ভের সন্তান পুত্র নাকি কন্যা।

আরও পড়ুন-মাদ্রাসার আড়ালে আল-কায়দায় নিয়োগ, জঙ্গি সংগঠনের জন্য অর্থ সংগ্রহ!
 
ঘটনার কথা জানিয়েছেন, বদায়ুঁর পুলিস সুপার প্রবীণ সিং চৌহান। তিনি জানান, ভয়ঙ্কর ওই ঘটনাটি ঘটেছে সিভিল লাইন্স থানার নেকপুর এলাকায়। পান্নলালকে গ্রেফতার করেছে পুলিস।

ঘটনার পরই মারাত্মক জখম ওই মহিলাকে বেরিলির একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবেশীদের দাবি, পাঁচ মেয়ের পর পান্নলাল একটি ছেলের জন্য মরিয়া হয়ে পড়েছিল। সেই জন্যই সে স্ত্রী পেটে কেটে সন্তান পুত্র নাকি কন্যা তা দেখতে গিয়েছিল।

আরও পড়ুন-বাড়ির ভিতর গোপন সুড়ঙ্গে মজুত থাকত বোমা, ফোনে মিলল ২২ সদস্যের 'জঙ্গি নেটওয়ার্ক'!

অন্যদিকে, পুলিস সূত্রে খবর, শনিবার রাতে মত্ত পান্নালাল স্ত্রীর সঙ্গে ঝগড়ার সময় বলে পাঁচ মেয়ের পর এবারও মেয়ে হবে। তাই আগে থেকেই গর্ভপাত করিয়ে নিতে হবে। এত রাজী হয়নি স্ত্রী সাত মাসের গর্ভবতী অনিতা দেবী। 

.