৩ দুষ্কৃতী মিলে যৌন হেনস্থা, ছবি ভাইরাল হতেই আত্মঘাতী নাবালিকা

এই নিয়ে কয়েক সপ্তাহ ধরেই অনবরত অসামাজিক ঘটনার খবর আসছে যোগী রাজ্য থেকে।

Updated By: Sep 2, 2020, 04:24 PM IST
৩ দুষ্কৃতী মিলে যৌন হেনস্থা, ছবি ভাইরাল হতেই আত্মঘাতী নাবালিকা

নিজস্ব প্রতিবেদন: ফের যৌন হেনস্থার পর উত্তর প্রদেশের এক নাবালিকা আত্মঘাতী হয়েছে। সোমবার সন্ধেয় তিন জন মিলে ওই নাবালিকার যৌন হেনস্থা করেছিল। তারপর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় দুষ্কৃতীরা। তার জেরেই ওই নাবালিকা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে দাবি পরিবারের।

বুলন্দশহর পুলিস ইতিমধ্যেই তিনজন অভিযুক্তর নামে এফআইআর দায়ের করেছে। এবং পুলিস সূত্রে খবর, অতি শীঘ্রই তিন জনকে গ্রেফতার করা হবে। পুলিস এ-ও জানিয়েছে, সোমবারই ওই নাবালিকার দেহ দাহ করা হয় পরিবারের পক্ষে। তারপর স্থানীয় বাসিন্দাদের মারফত খবর পেয়ে মেয়েটির বাড়ি পৌঁছয় পুলিস।

পুলিস আধিকারিক গোপাল সিং জানিয়েছেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিস। ইতিমধ্যেই দুষ্কৃতীদের গ্রেফতার করার প্রক্রিয়া শুরু করেছেন তাঁরা।

এই নিয়ে কয়েক সপ্তাহ ধরেই অনবরত অসামাজিক ঘটনার খবর আসছে যোগী রাজ্য থেকে। এর আগেও একাধিক খবর এসেছে যৌন হেনস্থার। ফলে স্বভাবতই যোগী প্রশাসনকে তোপ দাগতে ছাড়েননি প্রিয়ঙ্কা গান্ধী। টুইট করে তিনি প্রশ্ন তুলেছেন, বিজেপি সরকার উত্তর দিক কেন রাজ্যে এই ঘটনাগুলি বন্ধ হচ্ছে না!

২০ অগস্ট আগ্রার এক মেডিক্যাল ছাত্রীর দেহ মিলেছিল কলেজ থেকে কয়েক কিলোমিটার দূরে। পরিবারের পক্ষে অভিযোগ করা হয়েছিল এক চিকিৎসকের বিরুদ্ধে। তার আগের দিনই আখের ক্ষেতে মিলেছিল ১৩ বছরের নাবালিকার মৃতদেহ। দুষ্কৃতীরা ধর্ষণ করে খুবলে নিয়েছিল ওই নাবালিকার চোখ, জিভ। তার আগেও হাপুরে ধর্ষিতা হয়েছিল ৬ বছরের এক নাবালিকা।

আরও পড়ুন: কোভিডের কবলে দেশের আরও এক মুখ্যমন্ত্রী, আপাতত হোম আইসোলেশন

.