কোভিডের কবলে দেশের আরও এক মুখ্যমন্ত্রী, আপাতত হোম আইসোলেশন

এছাড়াও তাঁর সংস্পর্শে আসা সকলকে প্রয়োজনীয় পদক্ষেপ করতে আর্জি জানিয়েছেন প্রমোদ। এর আগে একাধিকবার তিনি চিকিৎসকদের কাছ থেকে করোনা সম্পর্কে  পরামর্শ নিয়েছেন

Updated By: Sep 2, 2020, 01:56 PM IST
কোভিডের কবলে দেশের আরও এক মুখ্যমন্ত্রী, আপাতত হোম আইসোলেশন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : নোভেল কবলে আরও এক মুখ্যমন্ত্রী। এবার করোনা আক্রান্ত হলেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন তিনি। টুইট করে প্রমোদ লিখেছেন, " আমি করোনা আক্রান্ত হয়েছি। আমি অ্যাসিম্পটমেটিক, হোম আইসোলেশনে থাকব।"

এছাড়াও তাঁর সংস্পর্শে আসা সকলকে প্রয়োজনীয় পদক্ষেপ করতে আর্জি জানিয়েছেন প্রমোদ। এর আগে একাধিকবার তিনি চিকিৎসকদের কাছ থেকে করোনা সম্পর্কে  পরামর্শ নিয়েছেন। কিন্তু এবার পরীক্ষা করতেই রিপোর্ট এল পজেটিভ। 

আরও পড়ুন- রোজ তাড়ি পান করলে সেরে যাবে ক্যান্সার! দেশবাসীকে পরামর্শ মন্ত্রীর

মঙ্গলবারই তিনি কোভিড কেয়ার সেন্টারের আধিকারিকদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে কথা বলেছিলেন। আর একদিন পর জানতে মিলল খোদ তিনিই করোনা আক্রান্ত।

এর আগে করোনা আক্রান্ত হয়েছেন আরও তিন মুখ্যমন্ত্রী। করোনা আক্রান্ত হয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা, মধ্য প্রদেশের শিবরাজ সিং চৌহান এবং হরিয়ানার মুখ্যমন্ত্রী এমএল খট্টর। এবার দেশে চতুর্থ মুখ্যমন্ত্রী হিসেবে করোনা আক্রান্ত হলেন ৪৭ বছর বয়সী প্রমোদ সাওয়ান্ত।

.