UP Shocker: মেয়ে শরীর বেচে বেড়ায়! ভুয়ো পুলিসের ফোনে হার্ট অ্যাটাকে প্রাণ হারালেন শিক্ষিকা মা...

School Teacher Death: এবার সাইবার জালিয়াতির ফাঁদে প্রাণ গেল ৫৮ বছরের স্কুল টিচারের। জানা গিয়েছে, স্কুল টিচারকে একজন ফোন করে জানায় যে তাঁর মেয়ে মধুচক্রের সঙ্গে জড়িত। এই কথা শোনা মাত্রই তিনি আতঙ্কিত হয়ে পড়েন তারপর...

Updated By: Oct 5, 2024, 12:31 PM IST
UP Shocker: মেয়ে শরীর বেচে বেড়ায়! ভুয়ো পুলিসের ফোনে হার্ট অ্যাটাকে প্রাণ হারালেন শিক্ষিকা মা...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাইবারের প্রাণঘাতী নাকপাশ। মুঠো ফোনের অন্তর্জালে মগ্ন আমরা কোন বিপদ ডেকে আনছি? ডিপফেকের মায়াজাল, কুরিয়ার ফর্ড থেকে শুরু করে অনলাইন শপিংয়ের ঘেরাটোপ, কখন কোন ফাঁদে পড়ে যাই আমরা অজান্তেই।

এবার আর ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা উধাও কিংবা অনলাইন শপিংয়ে ফোনের বদলে থানইট আসা নয়, এবার সাইবার জালিয়াতির ফাঁদে প্রাণ গেল ৫৮ বছরের স্কুল টিচারের।

জানা গিয়েছে, স্কুল টিচারকে একজন ফোন করে জানায় যে তাঁর মেয়ে মধুচক্রের সঙ্গে জড়িত। এই কথা শোনা মাত্রই তিনি চমকে ওঠেন। মেনে নিতে পারেন না যে, তাঁর মেয়ে এইসবের মধ্যে জড়িত আছে বলে। কিছুক্ষণের মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। 

পরিবার সূত্রে জানা যায়, প্রতারক ওই স্কুল শিক্ষিকাকে হুমকি দেয়। বিষয়টি প্রকাশ না করার জন্য এক লক্ষ টাকা দাবি করে। ওই শিক্ষিকার ছেলে জানিয়েছে, মা মালতি ভার্মা আগ্রার আছনেরাতে একটি জুনিয়র হাই স্কুলের একজন সরকারি শিক্ষিকা ছিলেন। ৩০ সেপ্টেম্বর দুপুর ২টোর সময় তাঁর হোয়াটসঅ্যাপে ফোন আসে। তাঁকে জানানো হয় যে তাঁর মেয়ে যৌন কেলেঙ্কারিতে জড়িত। ভবিষ্যতে মেয়ের পরিচয় প্রকাশ না করার জন্য তাঁকে হুমকি দিতে শুরু করে। শুধু তাই নয়, প্রতারক নিজেকে পুলিস ইনস্পেক্টর হিসাবে পরিচয় দেয়।

আরও পড়ুন:Maoist | Chhattisgarh Encounter: নবরাত্রিই বদলে গেল কালরাত্রিতে! এনকাউন্টারে নিহত ৩৬ মাওবাদী...

শিক্ষিকার ছেলে আরও জানান, মা কথা বলার পর তাঁকে ব্যাপারটা জানায়। কিন্তু তিনি যখন নম্বর চেক করেন, তখন দেখতে পান যে সেটি প্রতারকের ফোন ছিল। এরপর তিনি তাঁর বোনের সঙ্গেও কথা বলেন। এবং মাকে চিন্তা করতে বারণ করেন। কিন্তু শিক্ষিকা মা ওই ফোনের পর প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েন। সেটি থেকে কোনওমতেই বেরিয়ে আসতে পারেননি। তারপর থেকে তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটতে শুরু করে।

তিনি জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পর প্রচণ্ড বুকে ব্যথা শুরু হয়। স্বাস্থ্যের অবনতি হতে শুরু করলে শিক্ষিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি হার্ট অ্যাটাকে মারা যান। অতিরিক্ত পুলিস কমিশনার মায়াঙ্ক তিওয়ারি জানিয়েছেন, বৃহস্পতিবার পরিবারটি অভিযোগ দায়ের করেছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.