#উৎসব : অযোধ্যায় দুর্গাপুজোর প্যান্ডেলে গুলি, মৃত ১, জখম ২ কিশোরী

প্যান্ডেলে ঢুকে পড়ে এলোপাথারি গুলি চালাতে শুরু করে ওই ৪ দুষ্কৃতীকারী।

Updated By: Oct 14, 2021, 12:40 PM IST
#উৎসব : অযোধ্যায় দুর্গাপুজোর প্যান্ডেলে গুলি, মৃত ১, জখম ২ কিশোরী

নিজস্ব প্রতিবেদন : দুর্গাপুজোর প্যান্ডেলে চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে  এক ব্যক্তি। জখম ২ কিশোরী।  চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের অযোধ্য়াতে।

জানা গিয়েছে, বুধবার রাত ১০টা নাগাদ অযোধ্যার করখানা এলাকার একটি দুর্গাপুজো প্যান্ডেলে ২টি বাইকে করে এসে হামলা চালায় ৪ যুবক। প্যান্ডেলে ঢুকে পড়ে এলোপাথারি গুলি চালাতে শুরু করে ওই ৪ দুষ্কৃতীকারী। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্য়ু হয় মানজিৎ যাদব নামে এক ব্যক্তির। সেই সময়ই গুলির ঘায়ে আহত হয় পাশে বসে থাকা ২ কিশোরী।

জখম ২ কিশোরীর বয়স ১২ বছর ও ১৪ বছর। প্রথমে তাদের চিকিত্সার জন্য অযোধ্যা জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে তাদের লখনউতে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত যুবকদের ৪ জনের মধ্যে একজনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে বাইকগুলি।

আরও পড়ুন, #উৎসব : দুবরাজপুরের রাস্তায় অস্ত্র হাতে জয়োল্লাস, 'জয়তারা'য় মাতল আট থেকে আশি

প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, এই ঘটনার পিছনে রয়েছে পারস্পারিক শত্রুতা। ধৃত যুবককে জেরা করে বাকি অভিযুক্তদের শনাক্ত করেছে পুলিস। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে জানিয়েছেন SSP।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)