Uttar Pradesh | Honour Killing: 'ধর্ষিত' মেয়েকে খুন করল মা-ই! ফাঁসিয়ে দিল জামিনে মুক্ত ধর্ষককে...

Mother plotted rape survivor daughter murder: খুনের ঘটনায় প্রথমে জামিনে মুক্ত 'ধর্ষকের' উপরই দায় চাপায় নির্যাতিতা নাবালিকার পরিবার।

Updated By: Sep 24, 2024, 05:16 PM IST
Uttar Pradesh | Honour Killing: 'ধর্ষিত' মেয়েকে খুন করল মা-ই! ফাঁসিয়ে দিল জামিনে মুক্ত ধর্ষককে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ধর্ষণের শিকার হয়েছিল মেয়ে। তবে নির্যাতনের পরেও বেঁচে গিয়েছিল। কিন্তু পরিবারের সম্মানরক্ষার্থে সেই মেয়েকেই নিজে হাতে খুনের পরিকল্পনা ও খুন করল মা! শুধু তাই নয়, সেই খুনের দায় চাপাল জামিনে মুক্ত 'ধর্ষকের' উপর! হাড়হিম করা এই 'অনার কিলিং'য়ের ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশের সম্ভলে।

গত সপ্তাহে সম্ভলে মা ও ভাইয়ের সঙ্গে বাইকে করে যাওয়ার সময় বন্দুকের গুলিতে খুন হয় ১৭ বছরের নির্যাতিতা নাবালিকা। সেই ঘটনায় প্রথমে জামিনে মুক্ত 'ধর্ষকের' উপরই দায় চাপায় নির্যাতিতা নাবালিকার পরিবার। কিন্তু তারপর পুলিসি তদন্তে সামনে আসে আসল ঘটনা। নাটকীয় মোড় আসে পুরো ঘটনায়।

সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিস জানতে পারে, ওই নির্যাতিতা নাবালিকাকে খুনের ছক কষে ওই নাবালিকার মা নিজে। এমনকি নাবালিকাকে খুনের পরিকল্পনায় মায়ের সঙ্গে হাত মেলায় দুই ছেলেও, মানে নাবালিকার ২ ভাই। এমনকি নাবালিকার কাকাও। কারণ, তাঁরা মনে করেছিলেন যে, ওই নির্যাতিতা নাবালিকা অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে তার জবানবন্দি দিতে পারবে না।

খুনের ঘটনায় তদন্তে নেমে পুলিস সন্দিহান হয় নির্যাতিতার পরিবারের বক্তব্যে। কারণ হামলায় ওই নাবালিকার মা ও ভাইয়ের কোনও আঘাত-ই লাগেনি। তাঁদের জিজ্ঞাসাবাদ করতে শুরু করে পুলিস। আর পুলিসের জেরার মুখেই 'দুধ কা দুধ, পানি কা পানি' হয়ে যায়। দেখা যায়, খুনের ঘটনায় ধর্ষণে অভিযুক্ত ও জামিনে মুক্ত রিঙ্কু কুমারের কোনও হাত নেই। 

আরও পড়ুন, TCS | EY Pune Incident: 'F***d up...' EY পুনে কর্মীর মর্মান্তিক মৃত্যুর মধ্যেই TCS নিয়ে বিস্ফোরক অভিযোগ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.