Uttar Pradesh: প্রবল গতিতে যাত্রীবাহী বাসকে ধাক্কা ট্রাকের! ঘটনাস্থলে মৃত্যু ১৮ জনের

 উত্তরপ্রদেশের বারাবাঙ্কি এলাকায় প্রবল গতিতে ধেয়ে আসা ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে মৃত্যু হল ১৮ জনের। 

Updated By: Jul 28, 2021, 09:34 AM IST
Uttar Pradesh: প্রবল গতিতে যাত্রীবাহী বাসকে ধাক্কা ট্রাকের! ঘটনাস্থলে মৃত্যু ১৮ জনের

নিজস্ব প্রতিবেদন : বুধবার সকালে ভয়ঙ্কর দুর্ঘটনার মর্মান্তিক পরিণতি দেখল উত্তরপ্রদেশ। বারাবাঙ্কি এলাকায় প্রবল গতিতে ধেয়ে আসা ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে মৃত্যু হল ১৮ জনের। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

অযোধ্যা-লখনউ জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। রাম সানেহি পুলিস স্টেশনের কাছে এই ঘটনায় শিউরে উঠেছে সকলেই। পুলিস সূত্রে জানান হয়েছে ওই বাসে প্রায় ১৪০ জন যাত্রী ছিলেন। এরা সকলেই ছিলেন শ্রমিক। বিহার থেকে হরিয়ানার পালওয়াল গ্রামে যাচ্ছিলেন। উত্তরপ্রদেশের এই জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনার মুখে পড়ে বাসটি।

আরও পড়ুন, সোনিয়ার সঙ্গে আজই বৈঠকে Mamata, রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ ঘিরে ধোঁয়াশা

ঠিক কী ঘটেছিল? 

পুলিসের তরফে আরও জানান হয়, যাত্রাপথেই বাসের অ্যাক্সেলটি ভেঙে যায়। সেই সময় রাম সানেহি ঘাট পুলিস স্টেশনের কাছে একটি ধাবার সামনে বাসটি দাঁড় করানো হয়। সেই সময় জাতীয় সড়কের আরেকদিক থেকে প্রবল গতিতে আসছিল একটি ট্রাক। আচমকাই বাসে ধাক্কা মারে ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জন শ্রমিকের। 

একাধিক যাত্রী আটকে যায় বাসে৷ ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। এরপর শুরু হয় উদ্ধারকাজ৷ বাসের নীচেও চাপা পড়ে যান অনেকে। লখনউ অ্যাসিস্টেন্ট ডিরেক্টর জেনারেল অফ পুলিস এস এন সবত বলেন, "রাতের এই দুর্ঘটনায় বিহার থেকে আসা ১৮ জন যাত্রীর মৃত্যু হয়েছে। এরা দ্বারভাঙা, সীতামারি এলাকার বাসিন্দা ছিলেন।" 

পুলিসের তরফে আরও বলা হয়েছে, ২৪ জনেরও বেশি যাত্রী গুরুতর আহত হয়েছে এই দুর্ঘটনায়। তাদের লখনউ ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে । এই ঘটনায় পুলিসের তরফে একটি কেস ফাইল করা হচ্ছে।