ত্রিপুরায় 'বন্দি' ২৩ আইপ্যাক কর্মীর কোভিড-রিপোর্ট নেগেটিভ, সম্মুখ সমরে নামছে TMC

'গৃহবন্দি' নিয়ে ত্রিপুরা পুলিস জানিয়েছিল, 'অতিমারি পরিস্থিতিতে কোভিড সংক্রান্ত বিধি মানতে হবে। নথিপত্র খতিয়ে না দেখা পর্যন্ত কাউকে ছাড়া হবে না।'  

Updated By: Jul 28, 2021, 12:14 AM IST
ত্রিপুরায় 'বন্দি' ২৩ আইপ্যাক কর্মীর কোভিড-রিপোর্ট নেগেটিভ, সম্মুখ সমরে নামছে TMC

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় 'গৃহবন্দি' আইপ্যাকের ২৩ সদস্য। তাঁদের সকলের কোভিড-পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। 'গৃহবন্দি' নিয়ে ত্রিপুরা পুলিস জানিয়েছিল, 'অতিমারি পরিস্থিতিতে কোভিড সংক্রান্ত বিধি মানতে হবে। নথিপত্র খতিয়ে না দেখা পর্যন্ত কাউকে ছাড়া হবে না।'  

বাংলায় বিজেপিকে পর্যুদস্ত করার পর এবার তৃণমূলের লক্ষ্য ত্রিপুরা। সে রাজ্যে ঘুঁটি সাজাতে আসরে নামছে আইপ্যাক। সেই উদ্দেশ্যে ত্রিপুরায় গিয়েছে ২৩ সদস্যের একটি দল। আইপ্যাকের কর্মীদের বন্দি করে রাখার অভিযোগ উঠেছে ত্রিপুরা পুলিসের বিরুদ্ধে। কোভিড বিধির জন্য তাঁদের হোটেলের বাইরে বেরোতে দেওয়া হয়নি বলে যুক্তি দেওয়া হয়েছে পুলিসের তরফে। মঙ্গলবার নমুনা পরীক্ষায় কারও শরীরেই করোনাভাইরাসের উপস্থিতি মেলেনি। 

এ দিনই দিল্লিতে ত্রিপুরার ঘটনায় প্রতিবাদ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেছেন,'আমাদের ছেলেদের কাল ত্রিপুরায় গৃহবন্দি করে রেখেছে। এটা করা উচিত নয়।' শুধু প্রতিবাদেই থেমে নেই তৃণমূল। বরং সম্মুখ সমরে নামতে চলেছে তারা। আইপ্যাকের কর্মীদের ছাড়াতে বুধবার আগরতলায় যাচ্ছেন ব্রাত্য বসু, মলয় ঘটক ও ঋতব্রত বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- মামলায় পক্ষ হতে চেয়ে হাইকোর্টে আবেদন NHRC-র 'দাগী দুষ্কৃতী' জ্যোতিপ্রিয়-পার্থর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.