মাছের দোকানে দর কষাকষি করছে দাঁড়কাক, ভাইরাল হল ভিডিয়ো

মাছের দোকানে বসে দিব্যি দোকানদারের সঙ্গে দর কষাকষি করল কাক। সেই ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Jul 6, 2019, 12:47 PM IST
মাছের দোকানে দর কষাকষি করছে দাঁড়কাক, ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মাছের বাজারে দোকানদারের সঙ্গে ক্রেতাদের দর কষাকষি বেশ পরিচিত দৃশ্য। তবে, বাজারে গিয়ে কাক মাছের জন্য দরাদরি করছে, এমনটা কখনও দেখেছেন? আজ্ঞে হ্যাঁ, অভিজ্ঞ ক্রেতার মতো মাছের জন্য দরাদরি করতে দেখা গেল কেরালার এক কাককে। কাকের দর কষাকষির সেই ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে মাছের ট্রে-তে বসে আছে একটি দাঁড়কাক। বাজারে সেটা নতুন কিছু নয়। কিন্তু, এই কাক আর পাঁচটা সাধারণ কাকের মতো নয়। মাছের দোকানে বসে দিব্যি দোকানদারের সঙ্গে দর কষাকষি করল কাক। প্রথমে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করা হলেও নাছোড়বান্দা কাকটি। তার পর দয়ার বশে একটা ছোট মাছ কাকটার দিকে এগিয়ে দিলেন মাছ ব্যবসায়ী। তবে, ছোট মাছ মোটেই পছন্দ নয় কাকটির। একের পর এক ছোট মাছ মুখে ধরে পরখ করেই ফেলে দিল সে। কর্কশ রাগত স্বরে চলল প্রতিবাদও। অগত্যা একটু বড় সাইজের একটি মাছ দেওয়া হলে তা মনে ধরল তার। বড় মাছ নিয়ে খোশমেজাজে উড়ে গেলেন কাক বাবাজী।

 

কাকও এমন দর কষাকষি করে! অবাক নেটিজেনরা। ছোটবেলায় গল্পে পড়া বুদ্ধিমান কাকের কথা মনে পড়ে গেল অনেকের। সেই কাক না হয় জলের জন্য কুঁজোতে নুড়ি ফেলেছিল। কিন্তু বড় মাছ পেতে সরাসরি দর কষাকষি দেখে বিস্মিত সবাই।  

আরও পড়ুন: সমুদ্রের পারে ভেসে উঠছে লাখ লাখ জেলিফিশ, জারি হল সতর্কতা

.