ইস্তফা দিয়েই সিনেমা হলে রাহুল গান্ধী, আম-দর্শকের সঙ্গে দেখলেন ‘আর্টিকেল ১৫’

বুধবার সন্ধে দিল্লির পিভিআর চাণক্য প্রেক্ষাগৃহে রাহুল গান্ধীকে দেখা গেল বেশ ফুরফুরে মেজাজে সিনেমা দেখতে। পাশের দর্শকের সঙ্গেও আলাপ চালিয়ে যান।

Updated By: Jul 6, 2019, 11:55 AM IST
ইস্তফা দিয়েই সিনেমা হলে রাহুল গান্ধী, আম-দর্শকের সঙ্গে দেখলেন ‘আর্টিকেল ১৫’
ছবি- ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: বুধবার সরকারিভাবে ইস্তফা দিয়ে দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। টুইটারে নিজের নামের আগে ‘সভাপতি’ হটিয়ে সাধারণ কংগ্রেস কর্মী লিখে রাখেন। দায়িত্বভার থেকে আপতত মুক্ত। এর পর সে দিনই দেখা গেল তাঁকে সিনেমা হলে। আম জনতার সঙ্গে পপকর্ন খেতে খেতে দেখলেন আয়ুষ্মানের ‘আর্টিকেল ১৫’ ছবি। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়া রীতিমতো ভাইরাল।

বুধবার সন্ধে দিল্লির পিভিআর চাণক্য প্রেক্ষাগৃহে রাহুল গান্ধীকে দেখা গেল বেশ ফুরফুরে মেজাজে সিনেমা দেখতে। পাশের দর্শকের সঙ্গেও আলাপ চালিয়ে যান। উল্লেখ্য, লোকসভা নির্বাচনে কংগ্রেসের খারাপ ফল হওয়ার দু’দিন পরেই সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নেন রাহুল। তবে, তাঁর ইস্তফাপত্র গ্রহণ করা হয় নি দলের তরফে। সূত্রে খবর,তাঁর নেতৃত্বেই দল আগামী দিনে লড়বে বলে সাফ জানায় কংগ্রেসের কার্যনির্বাহী কমিটি।

আরও পড়ুন- দেশজুড়ে সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি, বারাণসীতে আজ সূচনা মোদীর

কিন্তু তাঁর সিদ্ধান্তে অনড় ছিলেন রাহুল। দলের কাছে তিনি শর্ত রাখেন, গান্ধী পরিবারের বাইরে কাউকে সভপতি পদে বসানো হোক। যতদিন না সম্ভব হচ্ছে, তিনি সেই দায়িত্ব সামলে যাবেন। কিন্তু গত বুধবার রাহুল গান্ধী জানিয়ে দেন তার পক্ষে আর সভাপতি পদে থাকা সম্ভব নয়। ইস্তফা দেওয়ার পর আপাতত কংগ্রেসের কার্যনির্বাহী সভাপতি হিসাবে প্রবীণ কংগ্রেস নেতা তথা মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মতিলাল বরাকে বসানো হয়েছে।

.