18 people in Scorpio: ভারতই পারে! একটা স্করপিও, তাতে সওয়ার ১৮ জন...

18 people in Scorpio: একটি গাড়িতে ১৮ জন! কিলবিল করে বেরোচ্ছে যাত্রীরা। ভাইরাল সেই ভিডিয়ো দেখে থ নেটপাড়া। 

Updated By: Mar 5, 2024, 08:29 PM IST
18 people in Scorpio: ভারতই পারে! একটা স্করপিও, তাতে সওয়ার ১৮ জন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি গাড়িতে ১৮ জন! কিলবিল করে বেরোচ্ছে যাত্রীরা। ভাইরাল সেই ভিডিয়ো দেখে থ নেটপাড়া। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাহিন্দ্রা স্করপিও গাড়িতে করে ঘুরতে বেড়িয়েছে ১৮ জন। 

একটি মাহিন্দ্রা স্করপিও গাড়িতে সাধারণত ৯ জনের জন্য জায়গা থাকে। ৯ জনের জায়গায় ১৮ জন! ভিডিয়োটি দেখার পর নেটিজেনরা মজা হিসাবে নেয়। এটি এক্স হ্যান্ডেলে 'নারসা' বলে একজন শেয়ার করেন ৪ মার্চ। তিনি ক্যাপশনে লেখেন, 'দেশি মানুষজন যখন তারা কোনও বিয়ে বা অনুষ্ঠানে যায়।' 

আরও পড়ুন: Justice Abhijit Gangopadhyay Update: বিচারপতির আসন ছেড়ে, যাঁরা যাঁরা গেছেন রাজনীতির মঞ্চে...

সম্প্রতি এই ভিডিয়োটি প্রকাশ্যে আসা মাত্রই কমেন্টের বন্যা বয়ে যায়। ভিডিয়োটিতে এক ব্যক্তিকে গাড়ি মধ্যে থাকা মানুষ গুলিকে গুণতে দেখা গিয়েছে। তিনি আসলে বোঝানোর জন্য চেষ্টা করেন যে গাড়িটিতে ১৮ জন ব্যক্তি আছে।

ভিডিয়োটি নেটমাধ্যমে প্রকাশ্যে আসার পর সঙ্গে সঙ্গে ৭৬ হাজারেরও বেশি দর্শকরা দেখেন। শুধু তাই নয়, মুহূর্তের মধ্যে এটি ভাইরাল হয়ে যায়। নেটিজেন ভিডিয়োটি দেখে বিশাল মজা পান। ভিউ বাড়ার সঙ্গে কমেন্টের বন্যা বয়ে যায়। বেশিরভাগ নেটিজেনরা হাসির ইমোজি দিয়ে কমেন্ট সেকশন ভরিয়ে দেয়। 

আরও পড়ুন: Gangster Wedding: মাফিয়া দিদির সঙ্গে ডন দাদার বিয়ে! থরথর করে কাঁপছে পুলিস

এক ব্যক্তি লেখেন, 'ভারতের জন্য এটি নতুন নয়।' আবার একজন লেখেন, 'স্করপিও সুপারমেসি'। অন্য একজন লেখেন, 'ভারতে সবকিছুই সম্ভব'। একজন লেখেন, 'রিলেট করতে পারছি, আমি এইরকম অবস্থায় একবার ছিলাম'। ভিডিয়োটি নেটমাধ্যমে বিপুল পরিমাণে শেয়ার হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.