Gangster Wedding: মাফিয়া দিদির সঙ্গে ডন দাদার বিয়ে! থরথর করে কাঁপছে পুলিস

সন্দীপের বিরুদ্ধে মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট (MCOCA) এর অধীনে একটি অপরাধী চক্র চালানোর অভিযোগ রয়েছে। জাঠেদির বিরুদ্ধে দিল্লিতে ১৫টি মামলারয়েছে। এর মধ্যে খুন, তোলাবাজি এবং অন্যান্য বিভিন্ন গুরুতর অপরাধের অভিযোগ রয়েছে।

Updated By: Mar 5, 2024, 06:28 PM IST
Gangster Wedding: মাফিয়া দিদির সঙ্গে ডন দাদার বিয়ে! থরথর করে কাঁপছে পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এতদিন যা দেখা যেত মেক্সিকো বা কলোম্বিয়ায় এবার সেই দৃশ্যই দেখা যাবে ভারতে। একটি আদালত গ্যাংস্টার সন্দীপ যে কালা জাঠেদি নামেও পরিচিত তাঁকে প্যারোলে জেল থেকে বেরনোর অনুমতি দিয়েছে। এই অনুমতি দেওয়া হয়েছে কারণ তাঁর সঙ্গে বিয়ে হতে চলেছে ম্যাডাম মিঞ্জ নামে রাজস্থানের অন্য গ্যাংস্টার বা লেডি ডনের।

এই ‘লেডি ডন’ অনুরাধা চৌধুরী নামেও পরিচিত। অনুরাধাকে রাজস্থানের 'রিভলভার রানি'ও বলা হয়। মঙ্গলবার অর্থাৎ ১২ মার্চ তাঁদের বিয়ে হওয়ার কথা রয়েছে। আদালত তাঁকে পরের দিনও বিয়ের অন্যান্য আনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি দেয়। সন্দীপ এবং তাঁর বান্ধবীকে ২০২১ সালের জুলাইয়ে দিল্লি পুলিস গ্রেফতার করে।

কালা জাঠেদি কে?

সন্দীপের বিরুদ্ধে মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট (MCOCA) এর অধীনে একটি অপরাধী চক্র চালানোর অভিযোগ রয়েছে। জাঠেদির বিরুদ্ধে দিল্লিতে ১৫টি মামলারয়েছে। এর মধ্যে খুন, তোলাবাজি এবং অন্যান্য বিভিন্ন গুরুতর অপরাধের অভিযোগ রয়েছে।

আরও পড়ুন: Vande Bharat Train: হাতে এল ছাতা পড়া দই, ফের বদনাম বন্দে ভারত!

এছাড়াও রাজস্থান, পঞ্জাব এবং হরিয়ানায় তাঁর বিরুদ্ধে ২৫টিরও বেশি বিচারাধীন মামলা রয়েছে। আদালত দিল্লি পুলিসকে নির্দেশ দিয়েছে যে জাঠেদি প্যারোলে থাকার সময় তার নিরাপত্তা নিশ্চিত করতে।

শত্রুতার জেরে সাগর ধনখড় নামে এক বিখ্যাত কুস্তিগীর খুন হওয়ার পর সন্দীপ বিখ্যাত হয়ে ওঠে। সন্দীপ ওরফে কালা জাঠেদির সঙ্গে কুস্তিগীর সাগর ধনখড়ের সঙ্গে সম্পর্ক ছিল। এই কারণেই সন্দীপ, সুশীল কুমার নামে আরেক কুস্তিগীরকে হুমকি দিয়েছিল বলে অভিযোগ। সন্দীপের বিরুদ্ধে বিভিন্ন রাজ্যে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।

গ্যাংস্টার 'ম্যাডাম মিঞ্জ' কে

অনুরাধা ওরফে ম্যাডাম মিঞ্জ, একটি সাধারণ পরিবারের সন্তান ছিলেন এবং রাজস্থানের সিকার জেলার আলফাসার গ্রামের বাসিন্দা। স্টক মার্কেটে তাঁর সঙ্গীর দ্বারা প্রতারিত হয়ে এক কোটি টাকারও বেশি ঋণ মাথায় আসার পরে তিনি অপরাধের জগতে আসেন। জানা গিয়েছে যে তিনি সুশিক্ষিত এবং কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিগ্রি রয়েছে।

অনুরাধাকে 'রিভলভার রানী' নামেও অভিহিত করা হয়। তিনি আদালতকে জানিয়েছেন যে তিনি অপরাধের জগত থেকে চিরতরে সরে গিয়েছেন এবং জীবনে আর কখনও ফিরে আসবেন না। এখন, তিনি কালা জাঠেদির বৃদ্ধ বাবা-মায়ের সঙ্গে থাকেন এবং তাদের দেখাশোনা করেন। জাঠেদি তাঁর পিতামাতার সঙ্গে অনুরাধার আচরণে মুগ্ধ হয়ে তাঁকে বিয়ের প্রস্তাব দেয়। এমনও খবর রয়েছে যে ম্যাডাম মিঞ্জ এখন তার স্বামীকে জেল থেকে বেরতে সাহায্য করার জন্য আইন নিয়ে পড়াশোনা করছেন।

আরও পড়ুন: Snowfall and Showers: পাহাড়ে তুষারপাত, শহরে তাপমাত্রা ৯ ডিগ্রি! কেন ফিরছে অকাল-শীত?

গ্যাংস্টারদের প্রেমের গল্প

COVID-19 মহামারী চলাকালীন তারা দুজনেই প্রথমবার একে অপরকে দেখেন এবং একে অপরের প্রেমে পড়েছিলেন। ২০২১ সালে পুলিস তাদের দুজনকেই গ্রেফতার করে। অনুরাধা জামিন পেয়েছিলেন এবং কালা জাঠেদি এখনও পর্যন্ত কারাগারে রয়েছেন। তবে অনুরাধা নিয়মিত কারাগারে বন্দি কালা জাঠেদির সঙ্গে দেখা করতে থাকেন। এখন তারা দুজনেই একে অপরকে বিয়ে করছেন।

বিয়ের অনুষ্ঠান

আদালত ১২ মার্চ সন্দীপকে তার বিয়ের অনুষ্ঠানে এবং ১৩ মার্চ একটি ঘরে ফেরার অনুষ্ঠানে যোগ দিতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি এই অস্থায়ী মুক্তির অনুরোধ করেছিলেন যাতে তিনি বিয়ে করতে পারেন। আদালত পুলিসকে এই ঘটনার সময় তার নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশও দিয়েছে। সকাল ১০টার দিকে বিয়ের অনুষ্ঠান শুরু হবে এবং বিকেল ৪টার মধ্যে শেষ হবে।

কালা জাঠেদিকে হরিয়ানার সোনিপতের জাঠেদি গ্রামে নিয়ে যাওয়া হবে। পাশাপাশি ১৩ মার্চ সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হবে এবং ১৩মার্চ বিকেল একটা নাগাদ শেষ হবে। ১৩ মার্চ ঘরে ফেরার অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কালা জাঠেদি গ্যাংস্টার ম্যাডাম মিঞ্জের সঙ্গে তার বিয়ের জন্য মানবিক গ্রাউন্ডে প্যারোলের আবেদন করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.