পরের এয়ার স্ট্রাইকে যুদ্ধবিমানের নিচে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধীদের, কটাক্ষ ভিকে সিংয়ের

বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করলেন বিদেশ প্রতিমন্ত্রী ভিকে সিং।

Updated By: Mar 6, 2019, 02:31 PM IST
পরের এয়ার স্ট্রাইকে যুদ্ধবিমানের নিচে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধীদের, কটাক্ষ ভিকে সিংয়ের
ছবি সৌজন্যে এএনআই

নিজস্ব প্রতিবেদন: বালাকোটে এয়ার স্ট্রাইকের প্রমাণ কোথায়? কতজন জঙ্গি নিহত হয়েছে? বিরোধীদের এই প্রশ্নের জবাবে কড়া ভাষায় আক্রমণ করলেন বিদেশ প্রতিমন্ত্রী ভিকে সিং।

সংবাদ সংস্থা এএনআই-এর তরফে একটি ট্যুইট করা হয়েছে। সেখানেই তাঁর বক্তব্য দেওয়া হয়েছে। ওই ট্যুইট অনুযায়ী ভিকে সিংয়ের নিদান, পরের বার এয়ার স্ট্রাইকের সময় যুদ্ধবিমানের নিচে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধী রাজনৈতিক নেতাদের। এর ফলে এয়ার স্ট্রাইকের সময় কোথাও হামলা হল, তা দেখে নিতে পারবেন তাঁরা।

তবে এখানেই থামেননি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত জেনারেল ভিকে সিং। বরং জানিয়েছেন, এয়ার স্ট্রাইকের পর জঙ্গিঘাঁটিতে ফেলে দিয়ে আসা হবে। সেখানে কতজন মারা গিয়েছে, তা গুনে নেওয়ার জন্যই বিরোধীদের ওখানে ফেলা রাখা হবে বলে তাঁর দাবি।

আরও পড়ুন: মশা মারার পর আরামে ঘুমাবেন না গুনবেন, বালাকোট প্রসঙ্গে বি কে সিং

পুলওয়ামায় জঙ্গি হামলার পাল্টা হিসেবে পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে এয়ার স্ট্রাইক করে ভারতীয় বায়ুসেনা। সেখানে পুলওয়ামা হামলায় জড়িত জইশ-ই-মহম্মদের সবচেয়ে বড় জঙ্গিঘাঁটি ছিল। সেই ঘাঁটিতেই হামলা চালানো হয় ভারতের তরফে।

কিন্তু ওই হামলায় নিহতের সংখ্যা কত, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। বিজেপির তরফে একেক জন একেকরকম দাবি করছে। আর সেটাকে অস্ত্র করে বিজেপিকে আক্রমণ করছে বিরোধীরা। বালাকোটে হামলার প্রমাণের দাবি করা হচ্ছে বিরোধীদের তরফে।

বুধবার সেই অভিযোগেরই জবাব দিয়েছেন ভিকে সিং। যদিও এ নিয়ে এখনও বিরোধীদের প্রতিক্রিয়া মেলেনি।