ব্যপমকাণ্ডে মৃত নম্রতাকে খুন করা হয়েছিল, জানালেন ময়না তদন্তকারী চিকিত্সক

ব্যপমকাণ্ডে বিজেপি-র অস্বস্তি আরও বাড়িয়ে দিল মৃত নম্রতা দামোরের ময়না তদন্তকারী চিকিত্সকের বয়ান। নম্রতাকে শ্বাসরোধ করে খুন করা হতে পারে। চিকিত্‍সকের এই বয়ান প্রকাশ্যে আসার পরই চাপে মধ্যপ্রদেশ পুলিস। বন্ধ হয়ে যাওয়া মৃত্যু-তদন্তের ফাইল ফের খোলার সিদ্ধান্ত নিয়েছে তারা। অন্যদিকে, পুলিসকর্মী অনামিকা কুশাওয়ার মৃত্যুতে তাঁর স্বামী এবং শ্বশুরের গ্রেফতারি বিতর্ক আরও বাড়িয়ে দিয়েছে।

Updated By: Jul 8, 2015, 05:02 PM IST
ব্যপমকাণ্ডে মৃত নম্রতাকে খুন করা হয়েছিল, জানালেন ময়না তদন্তকারী চিকিত্সক

ওয়েব ডেস্ক: ব্যপমকাণ্ডে বিজেপি-র অস্বস্তি আরও বাড়িয়ে দিল মৃত নম্রতা দামোরের ময়না তদন্তকারী চিকিত্সকের বয়ান। নম্রতাকে শ্বাসরোধ করে খুন করা হতে পারে। চিকিত্‍সকের এই বয়ান প্রকাশ্যে আসার পরই চাপে মধ্যপ্রদেশ পুলিস। বন্ধ হয়ে যাওয়া মৃত্যু-তদন্তের ফাইল ফের খোলার সিদ্ধান্ত নিয়েছে তারা। অন্যদিকে, পুলিসকর্মী অনামিকা কুশাওয়ার মৃত্যুতে তাঁর স্বামী এবং শ্বশুরের গ্রেফতারি বিতর্ক আরও বাড়িয়ে দিয়েছে।

ব্যপমকাণ্ডে অনামিকার মৃত্যুতে তাঁর স্বামী এবং শ্বশুরকেই কাঠগড়ায় তুলল মধ্যপ্রদেশ পুলিস। দুজনকেই গতকাল পুলিস গ্রেফতার করেছে । অনামিকার স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে পণের দাবি এবং আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে। সোমবার  রহস্য মৃত্যু হয় ব্যাপমের মাধ্যমে নিয়োগ হওয়া মহিলা পুলিসকর্মী অনামিকার।

পুলিস ট্রেনিং ক্যাম্পের ঝিল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। ব্যপমকাণ্ডের জেরেই ওই মৃত্যু বলে বিরোধীরা দাবি তুললেও তা মানতে চায়নি মধ্যপ্রদেশ সরকার।  প্রাথমিক তদন্তের পর অনামিকার মৃত্যুকে আত্মহত্যা বলেই দাবি করে মধ্যপ্রদেশ পুলিস। বিরোধীদের অভিযোগ এবারে সেই মৃত্যুর তদন্তে স্বামী এবং শ্বশুরের গ্রেফতার করে পুলিস ঘটনার মোড় অন্যদিকে ঘুরিয়ে দিতে চাইছে।

.